ক্যারিয়াররেজাল্ট

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২৪ Fisheries Department Recruitment Exam Result

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২৪ Fisheries Department Recruitment Exam Result. মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে আজ ২৬ মে ২০২৪। আপনি যদি মৎস্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ফলাফল অনলাইন অনুসন্ধান করেন তাহলে এই নিবন্ধে আপনাকে স্বাগতম। এই নিবন্ধে আমরা মৎস্য অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি ফলাফল আপনাদের সামনে তুলে ধরব। আপনারা যারা মৎস্য অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি ফলাফল পিডিএফ ফাইল আকারে পেতে চান তাদের এই ওয়েবসাইটে সংগ্রহ করার জন্য আহ্বান জানাচ্ছি।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মৎস্য অধিদপ্তর 2024 সালের নিয়োগ বিজ্ঞপ্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত নিয়োগ। অফিস সহকারী-কাম-কম্পিউটার অপারেটর সহ বেশকিছু পদে 2024 সালে মৎস্য অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল। পরীক্ষা শেষে আওয়াজ মৎস্য অধিদপ্তর পরীক্ষার ফলাফল প্রকাশিত করল। 350 টি পদের জন্য প্রায় 2000 পরীক্ষার্থীকে প্রাথমিকভাবে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন।

প্রার্থী কর্তৃক আবেদনপত্রের সাথে প্রদত্ত সকল তথ্য, ডকুমেন্টস, সনদ ইত্যাদি বিজ্ঞাপনের শর্ত এবং আবেদনপত্রে প্রদত্ত অঙ্গীকারনামার ভিত্তিতে কর্ম কমিশন প্রার্থীদের এই শর্তে সাময়িকভাবে সুপারিশ করেছে যে, নিয়োগের পূর্বে নিয়োগকারী কর্তৃপক্ষ যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে প্রার্থীদের সকল সনদ, ডকুমেন্টস ও কাগজপত্রের সত্যতা যাচাইপূর্বক নিশ্চিত হয়ে চূড়ান্ত নিয়োগ প্রদান করবে।

সরকারী কর্ম কমিশন কর্তৃক সাময়িকভাবে সুপারিশকৃত প্রার্থীদের পরবর্তীকালে কোন যোগ্যতার বা কাগজপত্রাদির ঘাটতি ধরা পড়লে, দুর্নীতি, সনদ জালিয়াতির প্রমাণ পাওয়া গেলে, অসত্য তথ্য প্রদান করলে বা কোন উল্লেখযোগ্য (substantive) ভুলত্রুটি পরিলক্ষিত হলে উক্ত প্রার্থীর সাময়িক সুপারিশ বাতিল বলে গণ্য হবে। তাছাড়া ক্ষেত্র বিশেষে প্রার্থীকে ফৌজদারি আইনে সোপর্দ করা যাবে। চাকুরিতে নিয়োগের পর এরূপ কোন তথ্য প্রকাশ পেলে বা প্রমাণিত হলে তাকে চাকুরি হতে বরখাস্ত করা ছাড়াও তার বিরুদ্ধে উপযুক্ত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা যাবে।

স্বাস্থ্য পরীক্ষায় যোগ্য ঘোষণা ও যথাযথ এজেন্সি কর্তৃক নিয়োগের সুপারিশের পূর্ববর্তী জীবন-বৃত্তান্ত যাচাইয়ের পর নিয়োগকারী কর্তৃপক্ষ হিসেবে সংশ্লিষ্ট মন্ত্রণালয় সুপারিশকৃত প্রার্থীদের নিয়োগ প্রদান করবে। প্রকাশিত ফলাফলে কোন উল্লেখযোগ্য (substantive) ভুলত্রুটি পরিলক্ষিত হলে তা সংশোধনের ক্ষমতা কর্ম কমিশন সংরক্ষণ করে।

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২৪

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২৩
মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২৩

আপনারা যারা গত জানুয়ারি মাসে মৎস্য অধিদপ্তর পরীক্ষা অংশগ্রহণ করেছিলেন তাদের পরীক্ষার ফলাফল আজ 26 মে ২০২৪ ইং তারিখে প্রকাশিত কতগুলো মসজিদ উত্তর। মৎস্য অধিদপ্তর পরীক্ষার ফলাফল টি পিডিএফ আকারে প্রকাশিত করেছে। আমাদের এই ওয়েবসাইটে মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল পিডিএফ আকারে সংযুক্ত করেছি। আপনারা আমার এই ওয়েবসাইটটিতে মৎস্য অধিদপ্তর পরীক্ষার ফলাফল সংগ্রহ করতে পারবেন।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group