ক্যারিয়ারশিক্ষা খবর

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩. কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বাংলাদেশের একটি সরকারি বিশ্ববিদ্যালয়। এই বিশ্ববিদ্যালয়টি ০৫ জুন ২০০৮ সালে প্রতিষ্ঠা করা হয়। বিশ্ববিদ্যালয়টি রাজশাহী বিভাগের অন্তর্গত পাবনা জেলায় অবস্থিত , এই বিশ্ববিদ্যালয়টি পাবনা জেলার প্রথম সরকারি বিশ্ববিদ্যালয়। এবং ২০০৯ সাল থেকে ৪ বছর মেয়াদী স্নাতক কোর্স চালু হয়।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে জব সার্কুলার প্রকাশ করে থাকে। কর্তৃপক্ষ কর্তৃক আবারও নতুন জব সার্কুলার প্রকাশিত হয়েছে। আপনারা যারা পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য অপেক্ষামান ছিলেন তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটির মাধ্যমে খুব সহজে আবেদন করতে পারবেন। এই নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে লেখাটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Pabna University of Science and Technology Job Circular 2023. Published by authorities. Pabna University of Science and Technology is a public university in Bangladesh. The university was established on 5 June 2008. The university is located in the Pabna district of Rajshahi division, it is the first public university in the Pabna district. and a four-year undergraduate course in 2009.

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group