ক্যারিয়ারশিক্ষা নিউজ

রপ্তানি উন্নয়ন ব্যুরোর নিয়োগ পরীক্ষার সময়সূচি ২০২৩ Export Promotion Bureau Exam Routine

রপ্তানি উন্নয়ন ব্যুরোর নিয়োগ পরীক্ষার সময়সূচি ২০২৩ Export Promotion Bureau Exam Routine. রপ্তানি উন্নয়ন ব্যুরোর সরাসরি নিয়োগযোগ্য সাঁট লিপিকার কাম-কম্পিউটার অপারেটর, কম্পিউটার অপারেটর, সাঁট মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর, নিম্নমান সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক এবং কম্পিউটেটর পদে নিয়োগের লক্ষ্যে গত ১৮/০৩/২০১৩ খ্রিঃ তারিখ অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ব্যবহারিক পরীক্ষা নিম্মোক্ত সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে। মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য আবশ্যিকভাবে জাতীয় পরিচয় পত্র, লিখিত পরীক্ষার প্রবেশ পত্র এবং সকল শিক্ষাগত যোগ্যতার মূল সনদ সঙ্গে আনতে হবে। মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। Download link: http://epb.teletalk.com.bd/.

আপনারা সকলে অবগত রয়েছেন যে প্রতিটি অধিদপ্তরে পরীক্ষার আগে প্রথমে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে। সেই নিয়োগ বিজ্ঞপ্তি কে ভিত্তি করে অনলাইনের মাধ্যমে চাকরি পরীক্ষা অংশগ্রহণ করার জন্য আবেদন করে। যার ফলে যে সকল প্রার্থীরা রপ্তানি উন্নয়ন ব্যুরো গত ২অক্টোবর, থেকে ৩১ অক্টোবর,২০২৩ পর্যন্ত অনলাইনের মাধ্যমে আবেদন গ্রহণ করে কর্তৃপক্ষ। আবেদন প্রক্রিয়া শেষে আজ পরীক্ষার তারিখ সময়সূচী এবং এডমিট কার্ড প্রকাশ করেছে সেই সাথে আমরা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশ করছি।

রপ্তানি উন্নয়ন ব্যুরোর নিয়োগ পরীক্ষার সময়সূচি ২০২৩

রপ্তানি উন্নয়ন ব্যুরোর নিয়োগ পরীক্ষার সময়সূচি ২০২৩

রপ্তানি উন্নয়ন ব্যুরোর নিয়োগ পরীক্ষার সময়সূচি ২০২৩

আজ ২৬ ফেব্রুয়ারি, ২০২৩ রোজ রবিবার বিকাল ৩.০০ ঘটিকায় রপ্তানি উন্নয়ন ব্যুরো অফিসিয়াল www.epb.gov.bd ওয়েবসাইটে পরীক্ষার তারিখ ও সময়সূচি প্রকাশ করেছে। ১৯ টি ক্যাটাগরিতে ৪৯ জন শূন্যপদ জনবল নিয়োগের জন্য পরীক্ষাটি অনুষ্ঠিত হবে আগামী ১১ মার্চ,এবং ১৮ মার্চ ২০২৩। পরীক্ষাটি মূলত mcq আকারে অনুষ্ঠিত হবে যার ফলে সময় নির্ধারণ করা হয়েছে ১ ঘন্টা যা শুরু হবে বিভিন্ন ক্যাটাগরি পরীক্ষা বিভিন্ন টাইমে অনুষ্ঠিত হবে কিছু পরীক্ষা সকাল ৯.০০ টা থেকে ১০.০০ টা পর্যন্ত ও কিছু ক্যাটাগরি পরীক্ষা ৯.০০টা থেকে সাড়ে ১০.৩০ টা পর্যন্ত এবং কৃষি কার্ডের পরীক্ষা সকাল ৯.০০ টা থেকে ১১ঃ০০ টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

Export Promotion Bureau Recruitment Exam Schedule 2023 Export Promotion Bureau Exam Routine. The practical examination of the candidates who have passed the written examination held on 18/03/2013 for recruitment to the post of computer operator, computer operator, computer operator, computer operator, substandard assistant-computer printer, and computerator will be held according to the following schedule. In order to participate in the oral examination, it is necessary to bring the national identity card, the admit card of the written examination, and the original certificate of all educational qualifications. No TA/DA will be paid for participation in the oral examination. Download link: http://epb.teletalk.com.bd/.

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group