ক্যারিয়ারশিক্ষা খবর

সহকারী বিদ্যুৎ পরিদর্শক পদের মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩ www.bpsc.gov.bd

সহকারী বিদ্যুৎ পরিদর্শক পদের মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩ www.bpsc.gov.bd. বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের অধীন বিদ্যুৎ বিভাগের অধীন বৈদ্যুতিক উপদেষ্টা ও প্রধান বিদ্যুৎ পরিদর্শকের দপ্তরের ১০ম গ্রেডভুক্ত সহকারী বিদ্যুৎ পরিদর্শক পদে নিয়োগ বিজ্ঞপ্তি নম্বর: ৩২, তারিখ: 23.02.2021] সাময়িকভাবে যোগ্য প্রার্থীদের মৌখিক পরীক্ষা নিম্নবর্ণিত তারিখ ও সময়ে বাংলাদেশ সরকারী কর্ম কমিশন, আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাকায় অনুষ্ঠিত হবে।

মিশন কর্তৃক 09.11.20২২ তারিখে জারিকৃত বিজ্ঞপ্তির পরিপ্রেক্ষিতে মৌখিক পরীক্ষার জন্য সাময়িকভাবে যোগ্য প্রার্থীদের অনলাইন রেজিস্ট্রেশনকৃত Applicant’s copy প্রবেশপত্র, জাতীয় পরিচয়পত্র, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সকল মূল সনদ, চাকরিরত প্রার্থীকে নিয়োগকারী কর্তৃপক্ষ কর্তৃক সিল স্বাক্ষরিত মূল ছাড়পত্র মৌখিক পরীক্ষার সময় সঙ্গে আনতে হবে। কোন প্রার্থীর প্রবেশপত্র হারিয়ে গেলে বা বিনষ্ট হলে কমিশনের ওয়েবসাইট www.bpsc.gov.bd অথবা টেলিটক বাংলাদেশ লি: এর ওয়েবসাইট http://bpsc.teletalk.com.bd থেকে প্রবেশপত্র ডাউনলোড করা যাবে। প্রবেশপত্র ছাড়া মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করা যাবে না।

সহকারী বিদ্যুৎ পরিদর্শক পদের মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩

সহকারী বিদ্যুৎ পরিদর্শক পদের মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩

উক্ত পদে প্রার্থীদের স্বাস্থ্য মন্ত্রণালয় কর্তৃক জারিকৃত স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক মাস্ক পরিহিত অবস্থায় মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। মাস্ক ব্যতীত মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করা যাবে না।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group