ক্যারিয়ার

ইসলামিক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২৩ Islamic Foundation Job Circular

ইসলামিক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২৩ Islamic Foundation Job Circular. প্রতিষ্ঠানটির অধীন ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক বাস্তবায়নাধীন ‘দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসা স্থাপন ও পরিচালনা’ শীর্ষক প্রকল্পের আওতায় সম্পূর্ণ অস্থায়ীভিত্তিতে লোকবল নিয়োগ দেয়া হবে। আগ্রহী প্রার্থীদের ২০২৩ তারিখের মধ্যে নির্ধারিত ফরম পূরণ করে ডাকযোগে/সরাসরি আবেদনপত্র পাঠাতে হবে।

ইসলামিক ফাউন্ডেশনের ১০ম ও তদনিম্ন গ্রেডে জনবল নিয়োগের লক্ষ্যে গৃহীত লিখিত ও মৌখিক পরীক্ষা এবং প্রযোজ্য ক্ষেত্রে ব্যবহারিক পরীক্ষা (স্টেনোগ্রাফার/পি,এ ও অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক) ভিত্তিতে নিম্নলিখিত রোল নম্বরধারী প্রার্থীদেরকে বিভিন্ন পদে নিয়োগের জন্য বাছাই কমিটি-২ শর্ত সাপেক্ষে সুপারিশ করেছে।

সন্তোষজনক গোয়েন্দা প্রতিবেদন এবং স্বাস্থ্য পরীক্ষায় উপযুক্ততার সনদ প্রাপ্তি সাপেক্ষে সুপারিশকৃত প্রার্থীদের অনুকুলে নিয়োগপত্র ইস্যু করা হবে। প্রার্থীগণকে আগামী ৩০/১০/২০২৩ তারিখের মধ্যে অত্র নোটিশের সাথে সংযুক্ত ফরমটি পুরণপূর্বক প্রয়োজনীয় কাগজপত্রাদিসহ সচিব, ইসলামিক ফাউন্ডেশন আগারগাঁও, ঢাকা বরাবর পৌছানোর জন্য অনুরোধ করা হলো। পুরণকৃত ফরমটি ডাকযোগেও পৌছানো যাবে।

প্রতিষ্ঠানটিতে ২টি পদে ২ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহীদের অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আগ্রহীরা ২৩ আগস্ট পর্যন্ত আবেদন করতে পারবেন।

আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীদের http://www.hindutrust.gov.bd ওয়েবসাইট থেকে আবেদন ফরম ডাউনলোড করে তা ‘‘সচিব, হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাস্ট, ১/আই, পরিবাগ, ঢাকা’’ বরাবর ডাকযোগে পৌঁছাতে হবে।

প্রয়োজনীয় নথি: আবেদনপত্রের সঙ্গে প্রার্থীর সদ্য তোলা পাসপোর্ট সাইজের দুই কপি ছবি, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, চারিত্রিক সনদ, জাতীয় পরিচয়পত্র, জন্ম নিবন্ধন সনদ ইত্যাদির সত্যায়িত ফটোকপি সংযুক্ত করতে হবে। খামের ওপরে পদের নাম ও আবেদনকারীর স্থায়ী ঠিকানা (নিজ জেলাসহ) স্পট করে লিখতে হবে। উপজেলা/জোন/সার্কেলের কোন মাদ্রাসায় চাকরি করতে ইচ্ছুক তা উল্লেখ করতে হবে। পত্র যোগাযোগের ঠিকানাসংবলিত ১০ টাকা মূল্যের ডাকটিকিট যুক্ত সাড়ে ৯ ইঞ্চি বাই সাড়ে ৪ ইঞ্চি সাইজের একটি ফেরত খাম আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে। আবেদনপত্র ডাকযোগে/সরাসরি ইসলামিক ফাউন্ডেশনের সংশ্লিষ্ট বিভাগীয় জেলা কার্যালয়ে জমা দিতে হবে।

যোগ্যতা: এসএসসি/দাখিল/ শরহে বেকায়া/সমমানের অন্য যেকোনো মাদ্রাসা শিক্ষার দ্বিতীয় শ্রেণির বোর্ড পরীক্ষার সনদধারী অথবা সমমানের মাদ্রাসার সনদধারী/কওমি সনদধারী। কোনো পর্যায়েই তৃতীয় বিভাগ বা সমপর্যায়ের গ্রেড/শ্রেণি/সমমানের জিপিএ গ্রহণযোগ্য নয়। আবেদনকারীকে মাদ্রাসা ক্যাচমেন্ট এলাকার এক কিলোমিটার এলাকার মধ্যে প্রার্থী হতে হবে (সিটি করপোরেশন এলাকার জন্য এ শর্ত শিথিলযোগ্য)। অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে।

বয়স: ১৮ থেকে ৩০ বছর। বিভাগীয় প্রার্থীদের বয়স শিথিলযোগ্য।

বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক সম্মানি ৮,০০০ টাকা। বছরে দুটি উৎসব ভাতা/ইনসেনটিভের সুবিধা আছে।

আবেদন করবেন যেভাবে: আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইট থেকে নির্ধারিত ফরম ডাউনলোডের পর তা পূরণ করে পাঠাতে হবে।

৬ মে ২০২৩ তারিখ ইসলামিক ফাউন্ডেশনের বিভিন্ন পদের লিখিত পরীক্ষার ফল প্রকাশ। বিগত ৬ মে, ২০২৩ তারিখ ইসলামিক ফাউন্ডেশন -এর ৯ম ও তদূর্ধ্ব গ্রেডের বিভিন্ন পদের লিখিত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে নিম্নোক্ত ক্রমিক নম্বরধারীদেরকে মৌখিক পরীক্ষার জন্য প্রাথমিকভাবে নির্বাচিত করা হলো। মৌখিক পরীক্ষার সময়সূচী জাতীয় দৈনিক পত্রিকা এবং ইসলামিক ফাউন্ডেশন ও ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের ওয়েবসাইটের মাধ্যমে যথাসময়ে জানানো হবে।

ইসলামিক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২৩

ইসলামিক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২৩
ইসলামিক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২৩
ইসলামিক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২৩
ইসলামিক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২৩

ইসলামিক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২৩

ইসলামিক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২৩

প্রয়োজনীয় নথি: আবেদনপত্রের সঙ্গে প্রার্থীর সদ্য তোলা পাসপোর্ট সাইজের দুই কপি ছবি, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, চারিত্রিক সনদ, জাতীয় পরিচয়পত্র, জন্ম নিবন্ধন সনদ ইত্যাদির সত্যায়িত ফটোকপি সংযুক্ত করতে হবে। খামের ওপরে পদের নাম ও আবেদনকারীর স্থায়ী ঠিকানা (নিজ জেলাসহ) স্পট করে লিখতে হবে। উপজেলা/জোন/সার্কেলের কোন মাদ্রাসায় চাকরি করতে ইচ্ছুক তা উল্লেখ করতে হবে।

পত্র যোগাযোগের ঠিকানাসংবলিত ১০ টাকা মূল্যের ডাকটিকিট যুক্ত সাড়ে ৯ ইঞ্চি বাই সাড়ে ৪ ইঞ্চি সাইজের একটি ফেরত খাম আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে। আবেদনপত্র ডাকযোগে/সরাসরি ইসলামিক ফাউন্ডেশনের সংশ্লিষ্ট বিভাগীয় জেলা কার্যালয়ে জমা দিতে হবে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group