ক্যারিয়ার

জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর পরীক্ষার ফলাফল ২০২৩ National Museum of Science and Technology Exam Result

জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর পরীক্ষার ফলাফল ২০২৩ National Museum of Science and Technology Exam Result. ব্যবহারিক / মৌখিক পরীক্ষার তারিখঃ ১৯ ফেব্রুয়ারি ২০২৩। জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক’ এর ০১ (এক)টি পদে জনবল নিয়োগের লক্ষ্যে অদ্য ১৮/০২/২০২৩খ্রিঃ তারিখ সকাল ১১.০০টায় অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ নিম্নোক্ত রোল নম্বরধারী প্রার্থীদের ব্যবহারিক পরীক্ষার জন্য নির্বাচিত করা হলো।

উল্লেখ্য, কম্পিউটার’ এর ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা একই তারিখে একই স্থানে অনুষ্ঠিত হবে । এ লক্ষ্যে নির্বাচিত প্রার্থীদের Applicant Copy, Admit Card, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও জাতীয় পরিচয়পত্রসহ যাবতীয় সনদ উপস্থাপনের জন্য অনুরোধ করা হলো।

জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর পরীক্ষার ফলাফল ২০২৩

জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর পরীক্ষার ফলাফল ২০২৩

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group