ক্যারিয়ার

এনআরডিএস নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২৪ NRDS Job Circular

এনআরডিএস নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২৪ NRDS Job Circular. শাখা ব্যবস্থাপক, সহকারী শাখা ব্যবস্থাপক এবং ঋণ কর্মকর্তা পদে বেসরকারি উন্নয়ন সংস্থা এনআরডিএস (NRDS) এ নিয়োগ বিজ্ঞপ্তি। এনআরডিএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪। চট্টগ্রাম বিভাগে কর্মরত বেসরকারি উন্নয়ন সংস্থা এনআরডিএস (এমআরএ সনদ নং: ০০১১৬) ক্ষুদ্র অর্থায়ন কার্যক্রমসহ শিক্ষা, স্বাস্থ্য ও বিভিন্ন ধরণের উন্নয়নমূলক কার্যক্রম বাস্তবায়ন করে আসছে। সংস্থার ক্ষুদ্র অর্থায়ন কর্মসূচীতে নিম্নলিখিত পদসমূহের জন্য দরখাস্ত আহবান করা হচ্ছে।

আরডিআরএস বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ দেখুন। স্বাধীনতা যুদ্ধের পরপরই বৃহত্তর রংপুর-দিনাজপুর অঞ্চলের ত্রাণ ও পুনর্বাসনে সহায়তার জন্য ১৯৭২ সালে প্রতিষ্ঠিত। আরডিআরএস প্রোগ্রামটি একটি বিভাগীয় তৎকালীন ব্যাপক প্রচেষ্টায় রূপান্তরিত হয়েছিল। পূর্বে জেনেভা ভিত্তিক লুথেরান ওয়ার্ল্ড ফেডারেশন / ওয়ার্ল্ড সার্ভিস বিভাগের বাংলাদেশ মাঠ প্রোগ্রাম, আরডিআরএস ১৯৯৭ সালে একটি জাতীয় উন্নয়ন সংস্থা হয়ে উঠেছে।

আরডিআরএস এখন বাংলাদেশের ২০ টি জেলার ২,০০,০০০ মানুষকে এর উন্নয়ন সহায়তা দিচ্ছে। আরডিআরএস বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর আরো তথ্য নিচে দেখুন। আরডিআরএস বাংলাদেশ RDRS) RDRS Bangladesh আরডিআরএস বাংলাদেশ-এর মাইক্রোএন্টারপ্রাইজ ঋণ কর্মসূচিতে (এমআরএ সনদ নং-০০১৪৩-০১৭৫-০০১৯২) নিম্নলিখিত পদে নিয়ােগের জন্য বাংলাদেশী নাগরিকদের কাছ থেকে আবেদনপত্র আহ্বান করা হচ্ছে।

এনআরডিএস নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২৪

এনআরডিএস নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২৩
এনআরডিএস নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২৩

এনআরডিএস নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২৩

এনআরডিএস নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২৪ NRDS Job Circular, Recruitment Notice for the post of Branch Manager, Assistant Branch Manager, and Loan Officer in the private development agency NRDS. NRDS Job Circular 2023. NRDS (MRA Certificate No: 00116), a non-governmental development organization working in Chittagong Division, has a variety of education, health, and various types including micro-financing activities. It has been implementing development activities. Applications are being invited for the following posts in the company’s small finance program.

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group