ক্যারিয়ার

চলতি মাসে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আরও সাড়ে সাত হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে

চলতি মাসে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আরও সাড়ে সাত হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অনুমোদন পেলে ১৫ ফেব্রুয়ারির মধ্যে বিজ্ঞপ্তি প্রকাশ করবে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের একটি সূত্র জানিয়েছে, সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোতে সাড়ে সাত হাজার শিক্ষকের পদ শূন্য রয়েছে। এই পদগুলো পূরণে মন্ত্রণালয়ের কাছে চিঠি পাঠানো হয়েছে। মন্ত্রণালয় থেকে অনুমোদন পেলে দ্রুত সময়ের মধ্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব ফরিদ আহাম্মদ বলেন, প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে সাড়ে সাত হাজার শিক্ষক নিয়োগের অনুমতি চেয়ে আমাদের কাছে চিঠি পাঠানো হয়েছে। আমরা খুব দ্রুত এ বিষয়ে সভা করব। সভায় সার্বিক বিষয় বিবেচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে।

আমরা দু/একদিনের মধ্যেই এ বিষয়ে সভা করব। সভা শেষে বিজ্ঞপ্তি প্রকাশের নীতিগত অনুমোদন দেওয়া হবে। আশা করছি চলতি মাসেই বিজ্ঞপ্তি প্রকাশ করবে অধিদপ্তর।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে চিঠি পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে মন্ত্রণালয়ের একটি সূত্র। সূত্র জানিয়েছে, সাড়ে সাত হাজার শিক্ষক নিয়োগের বিষয়ে সিদ্ধান্ত নিতে আগামীকাল বৃহস্পতিবার অথবা আগামী রোববার (৫ ফেব্রুয়ারি) সভা করা হবে। এরপর বিজ্ঞপ্তি প্রকাশের নীতিগত অনুমোদন দেওয়া হবে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group