ক্যারিয়ার

বাংলাদেশ সুপ্রীম কোর্ট নিয়োগ পরীক্ষার সময়সূচি ২০২৩ Bangladesh Supreme Court Recruitment Exam Schedule

বাংলাদেশ সুপ্রীম কোর্ট নিয়োগ পরীক্ষার সময়সূচি ২০২৩ Bangladesh Supreme Court Recruitment Exam Schedule. বাংলাদেশ সুপ্রীম কোর্ট নিয়োগের প্রিলিমিনারী পরীক্ষার বিজ্ঞপ্তি। সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, ‘প্রটোকল অফিসার‘ পদে নিয়োগ পরীক্ষা, ২০২২-এর প্রিলিমিনারী পরীক্ষা আগামী ০৩/০২/২০২৩ খ্রি. তারিখ শুক্রবার ঢাকাস্থ নিম্নবর্ণিত কেন্দ্রে পূর্বাহ্ণ ১০:০০ ঘটিকা থেকে ১১:০০ ঘটিকা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

পরীক্ষার্থীগণকে এমসিকিউ (MCQ) উত্তরপত্র সরবরাহ করা হবে। পরীক্ষার্থীগণ নিয়মাবলি অনুযায়ী উত্তরপত্রের সংশ্লিষ্ট অংশ পূরণ করবেন। পরীক্ষার্থীগণ নিজ নিজ উত্তরপত্রে প্রশ্নপত্রের সেট নম্বর লিখবেন এবং সংশ্লিষ্ট বৃত্ত ভরাট পূর্বক উত্তর প্রদান শুরু করবেন। সেট নম্বর না লিখলে ও সঠিকভাবে বৃত্ত ভরাট না করলে উত্তরপত্র বাতিল হবে ।

বাংলাদেশ সুপ্রীম কোর্ট নিয়োগ পরীক্ষার সময়সূচি ২০২৩

বাংলাদেশ সুপ্রীম কোর্ট নিয়োগ পরীক্ষার সময়সূচি ২০২৩

প্রত্যেক পরীক্ষার্থী হাজিরা তালিকায় স্বাক্ষর করবেন। এ সময় প্রবেশ পত্রের ছবির সঙ্গে পরীক্ষার্থীগণের হাজিরা তালিকার ছবি মিলিয়ে দেখা হবে। পরীক্ষা সমাপ্ত হওয়ার সতর্কীকরণ ঘণ্টা বাজবে । সমাপনী ঘণ্টা বাজার সাথে সাথে পরীক্ষা শেষ হবে। পরীক্ষার্থীগণ স্ব-স্ব আসনে অবস্থান করবেন।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group