বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯ প্রকাশিত হয়েছে। সরকারি প্রতিষ্ঠান বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ ১০২ জন লোক নেবে।

Bangladesh Food Safety Authority Jobs Circular

যেসব পদে লোক নেবে: চেয়ারম্যানের একান্ত সচিব ১ জন, খাদ্য বিশ্লেষক ১ জন, নিরাপদ খাদ্য অফিসার ৭২ জন, সহকারী পরিচালক ৬ জন, বৈজ্ঞানিক কর্মকর্তা ৯ জন, মনিটরিং অফিসার ৫ জন, গবেষণা কর্মকর্তা ৪ জন, আইন  কর্মকর্তা ১ জন, জন সংযোগ কর্মকর্তা ১ জন, পরিসংখ্যান কর্মকর্তা ১ জন এবং হিসাবরক্ষণ কর্মকর্তা ১ জন। সব প্রার্থীকে সংশ্লিষ্ট পদে স্নাতক ও স্নাতকোত্তর হতে হবে। এ ছাড়া তৃতীয় শ্রেণি গ্রহণযোগ্য হবে না।

বিকাশ অ্যাপ ইন্সটল করলেই ১০০ টাকা বোনাস! নতুন বিকাশ অ্যাপ থেকে নিজের একাউন্ট খুলুন মিনিটেই, শুধুমাত্র জাতীয় পরিচয়পত্র দিয়ে। কোথাও যেতে হবে না! আর অ্যাপ থেকে একাউন্ট খুলে প্রথম লগ ইনে পাবেন ১০০ টাকা ইনস্ট্যান্ট বোনাস! সাথে আছে আরো অ্যাপ অফার: - প্রথম বার ২৫ টাকা রিচার্জে ৫০ টাকা ইনস্ট্যান্ট বোনাস .সর্বমোট ১৫০ টাকা বোনাস পাবেন একজন বিকাশ গ্রাহক। এছাড়া যারা আগে একাউন্ট খুলেছেন তারাও বিকাশ এপ ডাউনলোড করে প্রথম প্রথম লগ ইনে পাবেন ১০০ টাকা ইনস্ট্যান্ট বোনাস! Bkash App Download Link

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯

যোগ্যতা: চেয়ারম্যানের একান্ত সচিব, খাদ্য বিশ্লেষক, নিরাপদ খাদ্য অফিসার, সহকারী পরিচালক, বৈজ্ঞানিক কর্মকর্তা, মনিটরিং অফিসার, গবেষণা কর্মকর্তা—এসব পদের জন্য প্রার্থীকে অণুজীব বিজ্ঞান, রসায়ন, ফলিত রসায়ন, পুষ্টি ও খাদ্যবিজ্ঞান, খাদ্যপ্রযুক্তি, নিরাপদ খাদ্য ব্যবস্থাপনা বা খাদ্য প্রকৌশলে দ্বিতীয় শ্রেণির সমমানে স্নাতক ও স্নাতকোত্তর হতে হবে। এ ছাড়া আইনকে আইন বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর হতে হবে। জনসংযোগ কর্মকর্তাকে গণযোগাযোগ ও সাংবাদিকতায় স্নাতক ও স্নাতকোত্তর হতে হবে, পরিসংখ্যান কর্মকর্তাকে পরিসংখ্যানে স্নাতক ও স্নাতকোত্তর হতে হবে এবং হিসাবরক্ষণ কর্মকর্তাকে বাণিজ্য, হিসাববিজ্ঞান, ফাইন্যান্স, মার্কেটিং ব্যাংকিং, ব্যবস্থাপনা বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর হতে হবে। প্রতিটি পদের জন্য দ্বিতীয় শ্রেণির সমমানে স্নাতক ও স্নাতকোত্তর হতে হবে।

বেতন: সব পদের জন্য বেতন নবম গ্রেড অনুসারে। অর্থাৎ প্রতিটি প্রথম শ্রেণির পদ। বেতন স্কেল ২২০০০-৫৩০৬০ টাকা।

বয়স: প্রতিটি পদের সর্বোচ্চ সময়সীমা ৩০ বছর। ১ ফেব্রুয়ারি পর্যন্ত যাঁদের বয়স ৩০ বছর, তাঁরা এতে আবেদন করতে পারবেন। তবে মুক্তিযোদ্ধা ও প্রতিবন্ধী কোটার ক্ষেত্রে বয়স সীমা ৩২।

আবেদনের শেষ সময়: ১৩ মার্চ ২০১৯

আবেদনের নিয়ম: প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

শিক্ষা সংক্রান্ত সকল তথ্য পেতে আমদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel

বিস্তারিত জানা যাবে: http://www.bfsa.gov.bd/ এই ঠিকানায়।

Related Content