উন্মুক্ত বিশ্ববিদ্যালয়

বাউবির বিএ/বিএসএস পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণ নোটিশ ২০২৪ BOU BA/BSS Exam Result Re-scrutiny Notice 2024

BOU BA/BSS Exam Result Re-scrutiny : বাউবির বিএ/বিএসএস পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণ নোটিশ ২০২৪ প্রকাশিত হয়েছে । অনেক শিক্ষার্থীদের কাঙ্খিত ফলাফল আসেনি, ফেইল এসেছে এবং কিছু শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেছেন কিন্তু ফলাফল আসেনি, PR বা AB বা WH এসেছে । এমতাবস্থায় আপনার করণীয় কী ? সঠিকভাবে করলে আপনার সমস্যার সমাধান পাবেন । ইতোমধ্যেই বাউবি ফলাফল পুনঃনিরীক্ষণের ও অভিযোগ প্রসঙ্গে বিজ্ঞপ্তি দিয়েছে, কিন্তু আপনারা অনেকেই প্রশ্ন করেন PR আসলে কী করতে হবে ?

AB আসলে কী করতে হবে আর ফেইল আসলে কী করনীয় ?
যাদের এক বা একাধিক পত্রে ফেইল এসেছে তারা পুনঃনিরীক্ষণের জন্য আবেদন করবেন, বাউবির ওয়েব সাইটের নির্ধারিত লিংকে প্রবেশ করে ফলাফল পুনঃনিরীক্ষণের জন্য আগামী ১১/৫/২০২৩ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন, প্রতি পত্রের জন্য ৫০০ টাকা ফি প্রযোজ্য, মোবাইল ব্যাংকিং নগদের মাধ্যমে পরিশোধ করবেন, পুনঃনিরীক্ষণের পরেও ফলাফল পরিবর্তন না হলে ১২৫ টাকা টাকা দিয়ে পুনঃপরীক্ষার জন্য আবেদন করবেন এবং পরবর্তী ব্যাচের সাথে পুনরায় উক্ত বিষয়ে পরীক্ষা দিবেন ।

বাউবির বিএ/বিএসএস পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণ নোটিশ ২০২৪ BOU BA/BSS Exam Result Re-scrutiny Notice 2024

যাদের PR/AB/কোর্স ফি সংক্রান্ত সমস্যা আছে তারা অভিযোগ করবেন, বাউবির ওয়েব সাইটে অভিযোগ করার অপশন পাবেন, স্টুডেন্ট আইডি দিয়ে সঠিকভাবে অভিযোগ ফরম পূরণ করে আগামী ১১/৫/২০২৩ তারিখের মধ্যে সাবমিট করতে হবে, পরবর্তীতে অভিযোগ আইডি ব্যবহার করে আপনার অভিযোগের উত্তর জানতে পারবেন । অভিযোগ করার পর প্রয়োজনীয় সকল কাগজপত্র আপনার আঞ্চলিক বা উপ-আঞ্চলিক কেন্দ্রে সরবরাহ করতে হবে ।

বাউবির বিএ/বিএসএস পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণ ফিস ৫০০/-টাকা মাত্র এটি পরিশোধ করতে হবে মোবাইল ক্যাশ নগদ এর মাধ্যমে। অনলাইন আবেদন করার জন্য exam.bou.ac.bd ওয়েবসাইটে ভিজিট করুন এবং ১১ মে ২০২৩ইং পর্যন্ত আবেদন করার সুযোগ থাকবে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group