উন্মুক্ত বিশ্ববিদ্যালয়

বাউবি বিবিএ পরীক্ষার রুটিন 2022 প্রকাশ BOU BBA Exam Routine 2022

বাউবি বিবিএ পরীক্ষার রুটিন 2022 প্রকাশ BOU BBA Exam Routine 2022। বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের (বাউবি) ২০২১ সালের টার্ম-২১২ এর বিবিএ (বাংলা মাধ্যম) প্রথম ও তৃতীয় সেমিস্টার পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। বুধবার (১০ জুলাই) সই করা সময়সূচি বৃহস্পতিবার প্রকাশ করা হয়।

বিবিএ প্রথম ও তৃতীয় সেমিস্টার পরীক্ষার সূচি অনুযায়ী আগামী ২৬ আগস্ট পরীক্ষা শুরু হয়ে শেষ হবে ২৩ সেপ্টেম্বর। প্রতি শুক্রবার প্রথম সেমিস্টারের পরীক্ষা সকাল ৯টা থেকে বেলা ১১টা এবং তৃতীয় সেমিস্টারের পরীক্ষা বেলা ২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

প্রথম দিন ২৬ আগস্ট শুক্রবার প্রথম সেমিস্টারের ব্যবসায় পরিচিতি এবং তৃতীয় সেমিস্টারের উচ্চতর হিসাব বিজ্ঞানের পরীক্ষা অনুষ্ঠিত হবে। ২ সেপ্টেম্বর প্রথম সেমিস্টিারের সাধারণ ইংরেজি সকালে এবং বিকালে আর্থিক ব্যবস্থাপনা অনুষ্ঠিত হবে। আগামী ৯ সেপ্টেম্বর সকালে প্রথম সেমিস্টারের মৌলিক কম্পিউটার শিক্ষা এবং বিকালে ব্যষ্টিক অর্থনীতি, ১৬ সেপ্টেম্বর সকালে প্রথম সেমিস্টারের হিসাব বিজ্ঞান এবং বিকালে তৃতীয় সেমিস্টারের ব্যবসায় পরিসংখ্যান এবং ২৩ সেপ্টেম্বর সকালে প্রথম সেমিস্টারের হিসাব বিজ্ঞান নীতি এবং বিকালে তৃতীয় সেমিস্টারের পরিবেশ বিজ্ঞান পরীক্ষা অনুষ্ঠিত হবে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group