তথ্যপ্রযুক্তি

গ্রামীণফোন (জিপি) গ্রাহকদের আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করার সুযোগ

গ্রামীণফোন (জিপি) গ্রাহকদের আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করার সুযোগ। গ্রাহকদের জন্য দুর্দান্ত ডেটা প্যাক নিয়ে এসেছে গ্রামীণফোন (জিপি)। প্রথমবারের মতো ‘আওয়ারলি আনলিমিটেড ডেটা ক্যাম্পেইন’ চালু করেছে তারা।

Grameenphone (GP) customers have the opportunity to use unlimited internet: বুধবার (১০ আগস্ট) এক প্রেস বিজ্ঞপ্তিতে জিপি জানিয়েছে, প্রতি ঘণ্টার জন্য আনলিমিটেড দুটি ডেটা প্যাক নিয়ে এসেছে তারা। ২৩ টাকায় দুই ঘণ্টার জন্য আনলিমিটেড (সর্বোচ্চ ৮ জিবি) ইন্টারনেট এবং ৩৪ টাকায় ৩ ঘণ্টার জন্য আনলিমিটেড (সর্বোচ্চ ১২ জিবি) ইন্টারনেট।

গ্রামীণফোন (জিপি) প্রাহকদের আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করার সুযোগ


এই প্যাক দুটি পেতে গ্রাহকদের ডায়াল করতে হবে ১২১৩৩০৯# অথবা ১২১৩৩১২# কিংবা ভিজিট করতে হবে মাইজিপি অ্যাপ।

গ্রামীণফোনের সিএমও মোহাম্মদ সাজ্জাদ হাসিব বলেন, আমি অত্যন্ত আনন্দিত আমাদের এই দুর্দান্ত ইন্টারনেট প্যাক গ্রাহকদের বিভিন্ন ডিজিটাল চাহিদা পূরণের মাধ্যমে সবকিছু সম্ভব করে তুলতে সহায়ক হবে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group