জাতীয় বিশ্ববিদ্যালয়রেজাল্ট

অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল দেখার নিয়ম 2024 NU Honours 1st Year Result

অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল দেখার নিয়ম 2024 NU Honours 1st Year Result। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২৩ সালের অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ সংক্রান্ত তথ্য জানানো হয়েছে।

প্রকাশিত ফলাফলে কোন প্রকার অসঙ্গতি বা ভুলত্রুটি পরিলক্ষিত হলে তা সংশোধন, সংযোজন অথবা সম্পূর্ণ বাতিল করার ক্ষমতা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সংরক্ষণ করে বলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক বদরুজ্জামান কর্তৃক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

ফলাফল সম্পর্কে কোন প্রকার আপত্তি থাকলে সে বিষয়ে বিজ্ঞপ্তি প্রকাশ ১ মাসের মধ্যে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। উক্ত সময়ের পর ফলাফল সংক্রান্ত কোন ধরনের আপত্তি বা আবেদন কোনভাবেই গ্রহণযোগ্য হবেনা বলেও উক্ত বিজ্ঞপ্তিতে অবহিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২০২৩ সালের অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল ০৩/০৪/২০২৪ তারিখে প্রকাশ করা হয়েছে। অনার্স ১ম বর্ষের সকল ডিপার্টমেন্টের ফলাফল দেখার জন্য অফিসিয়াল http://nubd.info/results/ ২য় সার্ভারটি উন্মুক্ত করেছে জাতীয় বিশ্ববিদ্যালয়।

অনার্স ১ম বর্ষের জিপিএ হিসেব করুন NU CGPA Calculator দিয়ে। জাতীয় বিশ্ববিদ্যালয় সিজিপিএ ক্যালকুলেটর

অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল দেখার নিয়ম ২০২৪

অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল দেখার নিয়ম ২০২২

অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল দেখার নিয়ম ২০২২

এ পরীক্ষায় ৩১ টি অনার্স বিষয়ে ৮৭৯টি কলেজের মােট ৪,৭৪,২৪৯ (চার লক্ষ চুয়াত্তর হাজার দুইশত উনপঞ্চাশ) জন পরীক্ষার্থী ৩১০টি কেন্দ্রের মাধ্যমে অংশগ্রহণ করেছে।

২০২০ সালের অনার্স প্রথম বর্ষের পরীক্ষার ফলাফল প্রকাশ

প্রকাশিত ফলাফল সন্ধ্যা ৭:০০টা থেকে SMS এর মাধ্যমে যে কোন মোবাইল ম্যাসেজ অপশনে গিয়ে nu<space>h1<space>Registration No লিখে 16222 নম্বরে Send করে এবং বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.ac.bd www.nubd.info থেকে জানা যাবে।

http://www.nubd.info/results 2024 NU Latest Published Result Portal

Honors 1st year exam result viewing rule 2022. The results of the 2020 Honors 1st year examination of the National University have been published, according to a press release from the National University.

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group