প্রশ্ন সমাধানশিক্ষা খবর

রংপুর ভ্যাট সিপাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২৪ Rangpur VAT Sepoy Recruitment Exam Question Solution

রংপুর ভ্যাট সিপাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২৪। কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, রংপুর সিপাই পদে নিয়োগ দেওয়ার জন্য লিখিত পরীক্ষা নেয়া হয়। এই পরীক্ষায় প্রশ্ন এবং সমাধান সাধারণত বিষয়ভিত্তিক হয় এবং সঠিক উত্তর নির্ণয়ের জন্য মানসম্পন্নতা, সাধারণ জ্ঞান এবং প্রথমে যে সাধারণ জ্ঞান থেকে পরীক্ষা নেয়া হয় তার উপর ভিত্তি করে প্রশ্ন তৈরি করা হয়।

লিখিত পরীক্ষার রেজাল্ট প্রকাশ হওয়া পর আপনি কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, রংপুরের ওয়েবসাইট এবং বিভিন্ন সামাজিক মাধ্যমে রেজাল্ট দেখতে পারবেন। আপনি এছাড়াও কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, রংপুরে যদি ফিজিক্যালি যোগাযোগ করেন তবে রেজাল্ট নিয়ে তথ্য জানতে পারবেন।

১১ এপ্রিল ২০২৪ তারিখে রংপুর ব্যাট অধিদপ্তর কর্তৃপক্ষ ক্ষতি ৬ টি ক্যাটাগরিতে ৯৬ টি শুন্য পদে দক্ষ জনবল নিয়োগের উদ্দেশ্য কি বিজ্ঞপ্তি প্রকাশ করে। বিজ্ঞপ্তি প্রকাশের সঙ্গে সঙ্গে উক্ত শূন্য পদগুলিতে চাকরি পাওয়ার আশায় দেশের হাজারো শিক্ষার্থীরা অনলাইনে মাধ্যমে আবেদন করেছিলেন যার কার্যক্রম চলে ১৫ ই মে ২০২৪ তারিখ পর্যন্ত। যার ভিত্তিতে আজ বিকাল ৩-০০ টা থেকে ৪ -৩০ মিনিট পর্যন্ত অনুষ্ঠিত হয় রংপুর ভ্যাট সিপাই শূন্য পদের পরীক্ষা। পরীক্ষা শেষে শূন্য পদের প্রার্থীরা অনলাইনের মাধ্যমে খোঁজাখুঁজি করে প্রশ্নের উত্তরের জন্য। যার জন্যই আমরা প্রশ্নপত্র সংগ্রহ করে সকল প্রশ্নের সঠিক উত্তর বের করে আপনাদের সামনে প্রকাশ করেছি।

রংপুর ভ্যাট সিপাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২৪

রংপুর ভ্যাট সিপাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২৩
রংপুর ভ্যাট সিপাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২৩

রংপুর ভ্যাট সিপাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২৩রংপুর ভ্যাট সিপাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২৩রংপুর ভ্যাট সিপাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২৩রংপুর ভ্যাট সিপাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২৩

Rangpur VAT Sepoy Recruitment Exam Question Solution 2023. The written test was taken to recruit for the post of Customs, Excise, and VAT Commissionerate, Rangpur Sepoy. The questions and solutions in this test are usually subjective and questions are based on quality, common knowledge, and the common knowledge from which the test is first taken to determine the correct answer.

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group