এনইউ রেজাল্টজাতীয় বিশ্ববিদ্যালয়

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স প্রফেশনাল ভর্তির কোটার মেধা তালিকা ২০২১

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স প্রফেশনাল ভর্তির কোটার মেধা তালিকা ২০২১ প্রকাশ Notice regarding quota merit list result for national university masters professional admission 2020-2021 মাস্টার্স (প্রফেশনাল) ভর্তি কার্যক্রমে কোর্সভিত্তিক কোটার মেধা তালিকা প্রকাশ ও সংশ্লিষ্ট কলেজ কর্তৃক চূড়ান্ত ভর্তি নিশ্চয়ন সম্পর্কিত জরুরি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

২০২০-২১ শিক্ষাবর্ষের মাস্টার্স (প্রফেশনাল) প্রোগ্রামে ভর্তি কার্যক্রমে কোর্সভিত্তিক কোটার মেধা তালিকা ফলাফল ৬ ডিসেম্বর রাত ৯ টায় অনলাইনে প্রকাশ করা হবে।
উক্ত ফল ঐ দিন বিকেল ৪টা থেকে SMS এর মাধ্যমে nu<space>atmf<space>roll লিখে 16222 নম্বরে Send করে এবং রাত ৯টায় ওয়েব সাইট www.nu.ac.bd/admissions থেকে ফল পাওয়া যাবে।

 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স প্রফেশনাল ভর্তির কোটার মেধা তালিকা ২০২১
জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স প্রফেশনাল ভর্তির কোটার মেধা তালিকা ২০২১

বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট (www.nu.ac.bd/admissions অথবা www.nubd.info) থেকে জানা যাবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২১-২০২২ শিক্ষাবর্ষে মাস্টার্স (প্রফেশনাল) ভর্তি কার্যক্রমে কোর্সভিত্তিক কোটার মেধা তালিকা প্রকাশ ও সংশ্লিষ্ট কলেজ কর্তৃক চূড়ান্ত ভর্তি নিশ্চয়ন সম্পর্কিত জরুরি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইটে (www.nu.ac.bd/admissions) উক্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২১-২০২২ শিক্ষাবর্ষেষ মাস্টার্স (প্রফেশনাল) ভর্তি কার্যক্রমে এলএলবি ১ম পর্ব (২০২১-২২), পােষ্ট গ্রাজুয়েট ডিপ্লোমা ইন জার্নালিজম (২০২১-২২), পােষ্ট গ্রাজুয়েট ডিপ্লোমা ইন লাইব্রেরি এন্ড ইনফরমেশন সায়েন্স (২০২১-২২), এমএসসি ইন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (২০১৯-২০), মাস্টার অব বিজনেস্ এ্যাডমিনিস্ট্রেশন [এমবিএ (২০১৯-২০) ও এমবিএ ইন অ্যাপারেল মার্চেন্ডাইজিং (২০২০-২১) কোর্সসমূহে কোটার মেধা তালিকা ০৬ ডিসেম্বর ২০২১ তারিখ প্রকাশ করা হবে।

উক্ত ফলাফল SMS (nusspace>atpm<space>roll no টাইপ করে 16222 নম্বরে send করতে হবে) এর মাধ্যমে একইদিন বিকাল ৪টা থেকে ও ভর্তি বিষয়ক ওয়েবসাইটের (www.nu.ac.bd/admissions) Applicant Login অপশন থেকে Masters (Porf.) Login লিংকে গিয়ে সঠিক রােল নম্বর ও পিন এন্ট্রি দিয়ে রাত ৯টা থেকে পাওয়া যাবে।

উল্লেখ্য যে, একই অথবা দুটি ভিন্ন শিক্ষাবর্ষে মাস্টার্স (নিয়মিত/প্রাইভেট) অথবা মাস্টার্স প্রফেশনাল কোর্সে বর্তমান অধ্যয়নরত কোন শিক্ষার্থী ২০২০-২০২১ শিক্ষাবর্ষে মাস্টার্স (নিয়মিত) প্রোগ্রামে ভর্তি হলে তার উভয় ভর্তি বাতিল বলে গণ্য হবে।

অনলাইনে রেজাল্ট দেখার লিংকঃ http://app5.nu.edu.bd/nu-web/msapplicant/applicantLogin.action?degreeName=Professional
উক্ত ওয়েবসাইটে প্রবেশ করে,এডমিশন রোল ও পিন নাম্বার দিয়ে লগইন করে মেধা তালিকা দেখা যাবে ।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group