জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রী পাস ২য় বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রী পাস ২য় বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন । জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন প্রসঙ্গে আজকে আলোচনা করা হবে।

সংশ্লিষ্ট সকলকে জানানো যাচ্ছে যে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের জন্য আগামী ১৫/০১/২০১৯ তারিখ সকাল ১০:০০টা হতে ১৪/০২/২০১৯ দুপুর ২:০০টা পর্যন্ত on line এ আবেদন করা যাবে এবং ১৪/০২/২০১৯ তারিখ বিকাল ০৪:০০টা পর্যন্ত সোনালী সেবার মাধ্যমে ব্যাংকে টাকা জমা দেয়া যাবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রী পাস ২য় বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন

বিকাশ একাউন্টে ফ্রি ১৫০ টাকা বোনাস নিয়ে নিন !!নতুন বিকাশ অ্যাপ থেকে নিজের একাউন্ট খুলুন মিনিটেই, শুধুমাত্র জাতীয় পরিচয়পত্র দিয়ে। কোথাও যেতে হবে না! আর অ্যাপ থেকে একাউন্ট খুলে প্রথম লগ ইনে পাবেন ১০০ টাকা ইনস্ট্যান্ট বোনাস! - প্রথম বার ২৫ টাকা রিচার্জে ৫০ টাকা ইনস্ট্যান্ট বোনাস Bkash App Download Link

নির্ধারিত সময়ের পূর্বে অথবা পরে জাতীয় বিশ্ববিদ্যালয়ের আবেদন ফরম পূরণ করা, Pay Slip ডাউনলোড করা এবং কোন টাকা জমা দেয়া যাবে না।
উল্লেখ্য, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ফলাফল পুনঃনিরীক্ষণ ফি প্রতি পত্র ৫০০/- (পাঁচশতটাকা।

২০১৭ সালের জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন প্রসঙ্গে বিজ্ঞপ্তি

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.ac.bd থেকে Services এ গিয়ে সোনালী সেবা। Pay Slip ক্লিক করুন। তারপর এনইউ Student fee থেকে Rescrutining সিলেক্ট করুন।

বি: দ্র: জাতীয় বিশ্ববিদ্যালয়ের  ফলাফল পুনঃনিরীক্ষণ এর ফি অবশ্যই সোনালী সেবার মাধ্যমেই জমা দিতে হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদনের নিয়ম

জাতীয় বিশ্ববিদ্যালয়ের  পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদনের নিয়ম জানতে ক্লিক করুন

Related Content