শিক্ষা খবরশিক্ষা নিউজ

ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু ২৩ এপ্রিল :পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ

ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু ২৩ এপ্রিল :পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ।পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আগামী ২৩ এপ্রিল থেকে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হচ্ছে। প্রতিদিন অনলাইনে সকাল ৬টা থেকে এবং কাউন্টারে সকাল ৮টা থেকে রেলের টিকিট বিক্রি করা হবে। রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজনের সভাপতিত্বে গতকাল সোমবার এক বৈঠকে ২৩ এপ্রিল থেকে ট্রেনের টিকিট বিক্রির সিদ্ধান্ত হয়। আগামীকাল বুধবার সংবাদ সম্মেলন করে এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেবেনে রেলমন্ত্রী।

আগামী ১৫ এপ্রিল সকাল থেকে ঈদ যাত্রার জন্য বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু করবে বাস কোম্পানিগুলো। গতকাল সোমবার বাস মালিকদের সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ১৫ এপ্রিল থেকে অগ্রিম টিকিট দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন শ্যামলী এন আর ট্রাভেলসের ব্যবস্থাপনা পরিচালক এবং বাংলাদেশের বাস ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনর যুগ্ম সাধারণ সম্পাদক শুভঙ্কর ঘোষ রাকেশ।

আগামী ২৩ এপ্রিল দেয়া হবে ২৭ এপ্রিলের টিকিট। ২৪ এপ্রিল দেয়া হবে ২৮ এপ্রিলের টিকিট, ২৫ এপ্রিল দেয়া হবে ২৯ এপ্রিলের টিকিট, ২৬ এপ্রিল দেয়া হবে ৩০ এপ্রিলের টিকিট আর ২৭ এপ্রিল দেয়া হবে ১ মে’র টিকিট। এছাড়া চাঁদ দেখা সাপেক্ষে ২ মে’র টিকিট বিক্রি করা হবে। যদি ১ মে চাঁদ দেখা না যায় তাহলে ওইদিন ২ মে’র টিকিট বিক্রি করা হবে। ১ থেকে ফেরার টিকিটও বিক্রি করা হবে। ঈদের অগ্রীম টিকিট অফেরতযোগ্য।

On the occasion of Holy Eid-ul-Fitr, advance train tickets will be sold on 23rd April. On the occasion of Holy Eid-ul-Fitr, advance train tickets will be on sale from 23rd April. Train tickets will be sold online daily from 8 am and at the counter from 8 am. A meeting chaired by Railway Minister Nurul Islam Sujan on Monday decided to sell train tickets from April 23. The Railway Minister will make an official announcement in this regard at a press conference on Wednesday.

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group