শিক্ষা খবরশিক্ষা নিউজ

ইবতেদায়ি মাদরাসায় রমজানে ক্লাস সোয়া নয়টা থেকে সাড়ে তিনটা পর্যন্ত

ইবতেদায়ি মাদরাসায় রমজানে ক্লাস সোয়া নয়টা থেকে সাড়ে তিনটা পর্যন্ত।সংযুক্ত ও স্বতন্ত্র ইবতেদায়ি মাদরাসার রুটিন পর্যালোচনা করে দেখা গেছে, শনি থেকে বুধবার সকাল ৯টা ১৫ মিনিট থেকে বিকেল ৩টা ৩০ মিনিট পর্যন্ত মাদরাসাগুলোতে ক্লাস চলবে। সকাল ৯ টা ১৫ মিনিট থেকে ১১টা ৪০ মিনিট পর্যন্ত প্রথম ও দ্বিতীয় শ্রেণির ক্লাস হবে। আর ১১টা ৪৫ মিনিট থেকে বিকেল ৩টা ৩০ মিনিট পর্যন্ত তৃতীয়, চতুর্থ ও পঞ্চম শ্রেণির শিক্ষার্থীদের ক্লাস চলবে। তবে, দুপুর ১টা ১৫ মিনিট থেকে ১ টা ৪৫ মিনিট পর্যন্ত ক্লাসে বিরতি থাকবে।

শিক্ষার্থীদের শিখন ঘাটতি মেটাতে আসন্ন রমজান মাসে সব শিক্ষা প্রতিষ্ঠানে ক্লাস চলবে। রমজান মাসে স্বতন্ত্র ও সংযুক্ত ইবতেদায়ি মাদরাসায় ২৬ এপ্রিল পর্যন্ত ক্লাস চলবে। এ সময়ে সংযুক্ত ও স্বতন্ত্র ইবতেদায়ি মাদরাসাগুলোর ক্লাস নির্ধারণ করে রুটিন প্রকাশ করেছে মাদরাসা শিক্ষা অধিদপ্তর। অধিদপ্তরের ওয়েবসাইটে এ রুটিন প্রকাশ করা হয়। আর বৃহস্পতিবার তৃতীয়, চতুর্থ ও পঞ্চম শ্রেণির ক্লাস দুপুর ১টা ২০ মিনিট পর্যন্ত চললেও এরপর শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন সভায় অংশ নিতে হবে।

Classes at Ibtedai ​​Madrasa during Ramadan will be from 9:15 am to 3:30 pm. Reviewing the routine of the joint and independent Ibtedai ​​Madrasa, it has been seen that classes will be held in Madrasas from 9:15 am to 3:30 pm from Saturday to Wednesday. The first and second classes will be held from 9:15 am to 11:40 am. Classes for third, fourth, and fifth-grade students will run from 11:45 a.m. to 3:30 p.m. However, there will be a break in class from 1:15 pm to 1:45 pm.

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group