শিক্ষা খবরশিক্ষা নিউজ

প্রাথমিক বিদ্যালয়ে ক্লাস হবে ২৬ এপ্রিল পর্যন্ত

প্রাথমিক বিদ্যালয়ে ক্লাস হবে ২৬ এপ্রিল পর্যন্ত।রমজানে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ক্লাস ২৬ এপ্রিল (২০ রমজান) পর্যন্ত চলবে এবং সকাল ৯.৩০ টা থেকে বিকাল ০৩.০০ টা পর্যন্ত ক্লাস হবে বলে জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ও প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। আজ মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রাথমিক বিদ্যালয়ে ছুটি ঘোষণার বিষয়ে গুজব ছড়ালে সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মাহবুবুর রহমান তুহিন সাক্ষরিত আরেক বিজ্ঞপ্তিতে জানানো হয়, পবিত্র রমজানে সরকারি প্রাথমিক বিদ্যালয় ঘোষিত তারিখ ও সময় অনুযায়ী চলবে। প্রাথমিক বিদ্যালয়সমূহে পবিত্র রমজানের ছুটির বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা প্রদান সংক্রান্ত গুজব ছড়ানো হচ্ছে; যা অনাকাংখিত ও অনভিপ্রেত। গুজবে বিভ্রান্ত না হওয়ার জন্য দেশবাসির প্রতি আহ্বান জানিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়।

Classes in primary schools will be held till April 26. Classes of government primary schools in Ramadan will continue till April 26 (Ramadan 20) and classes will be held from 9.30 am to 03.00 pm, according to the Ministry of Primary and Mass Education and the Department of Primary Education. This information was given in the press release when rumors were spread about the announcement of holidays in primary schools through social media on Tuesday.

 

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group