তথ্যপ্রযুক্তিশিক্ষা খবর

ইউটিউবে সাবস্ক্রাইবার ও ভিউ বাড়ার উপাই

ইউটিউবে সাবস্ক্রাইবার ও ভিউ বাড়ার উপাই।নতুন প্রজন্মের কাছে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে অনলাইন ভিডিও-শেয়ারিং সাইট ইউটিউব। ক্যালিফোর্নিয়া ভিত্তিক একটি মার্কিন অ্যাপটি সারা বিশ্বের দিনের পর দিন জনপ্রিয়তা অর্জন করে চলেছে। নতুন প্রজন্মের মধ্যে অনেকেই একজন প্রিয় ইউটিউবার হওয়ার জন্য ইউটিউব চ্যানেল খুলে নিত্য নতুন কন্টেন্ট আপলোড করছে। ভাবছেন কীভাবে Subscribers বা Viewers পাবেন? বা আপনার কি YouTube চ্যানেল আছে।

অনেক সময় এই ভিডিওগুলো বেশ পিছিয়ে পড়ে, ভবিষ্যতে এই ঘটনার পুনরাবৃত্তি যাতে কমে যায় সেজন্যেই YouTube এই ‘‌New to You’‌ বাটন যোগ করেছে বলে জনপ্রিয় এই ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম এর দাবি। কীভাবে পাবেন?‌ এই ‘‌New to You’‌ ফিচার ব্যবহার করতে আপনাকে ইউটিউবে লগ–ইন করতে হবে। এরপর ব্যবহৃত ডিভাইস থেকে YouTube রিফ্রেশ করলেই টপিক বারে ‘‌New to You’‌ বাটন পেয়ে যাবেন। তবে অবশ্যই মাথায় রাখবেন আপনার ডিভাইস এর YouTube App যেন আপডেট থাকে এবং আপনার ডিভাইসটি যেন লেটেস্ট YouTube App ইন্সটল করার ক্ষমতা রাখে।

আপনি প্রতিনিয়ত কন্টেন্ট আপলোড করছেন কিন্তু ভিউরার্স নেই? আপনি কি ভিডিও বানাতে ভয় পাচ্ছেন? বুঝতে পারছেন না কীভাবে ভিডিও আপলোড করলে ভিউয়ার্স দেখবে?
সব চিন্তার অবসান ঘটিয়ে আপনার জন্য YouTube নিয়ে আসছে নতুন ফিচার। যার মাধ্যামে আপনার চ্যানেলে বেড়ে যাবে সাবস্ক্রাইবার, বাড়বে ভিউরার্স। দর্শকের পছন্দ–অপছন্দের ক্লিক দেখেই YouTube তাকে অন্যান্য কনটেন্ট দেখার সুপারিশ করে। একে ‘‌Recommend Video’‌ বলে।

Ways to increase subscribers and views on YouTube. The online video-sharing site YouTube has gained wide popularity among the new generation. A US app based in California continues to gain popularity around the world. Many of the new generations are constantly uploading new content by opening YouTube channels to become favorite YouTubers. Wondering how to get Subscribers or Viewers? Or do you have a YouTube channel?

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group