তথ্যপ্রযুক্তিশিক্ষা নিউজ

হোয়াটসঅ্যাপে নতুন ফিচার ওয়েবে

হোয়াটসঅ্যাপে নতুন ফিচার ওয়েবে। আপাতত হোয়াটসঅ্যাপের ইউনিভার্সাল উইন্ডোজ প্ল্যাটফর্মের বিটা ব্যবহারকারীরা এই ফিচারটি অ্যাক্সেস করতে পারবেন। আর্কাইভ চ্যাট ফিচারটি উইন্ডোজ বিটা ২.২২১৩.৩.০ ভার্সনে উপলব্ধ হবে। তবে ফিচারটি ততটাও মসৃণ হবে না, কারণ আর্কাইভ করা এই চ্যাট লিস্ট রিফ্রেশ হবেনা। এদিকে লেটেস্ট বিটা রিলিজে মিডিয়া, ফাইল, লিঙ্ক, এনক্রিপশন এবং গ্রুপের জন্য নতুন আইকন দেখা যাবে। হোয়াটসঅ্যাপ বিটা টেস্টাররা মাইক্রোসফট স্টোরের মাধ্যমে এই লেটেস্ট ভার্সনে মোবাইল অ্যাপটি আপডেট করতে পারবেন।

প্রতিনিয়তই ব্যবহারকারীদের জন্য আপডেট নিয়ে আসছে হোয়াটসঅ্যাপ। বর্তমানে বিশ্বের অন্যতম ইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপে পরিণত হয়েছে প্ল্যাটফর্মটি। নতুন নতুন ফিচার যুক্ত করায় ব্যবহারকারীর সংখ্যাও বাড়ছে দিন দিন। এবার ওয়েব ভার্সনের জন্য প্ল্যাটফর্মটি আর্কাইভ চ্যাট ফিচার পরীক্ষা করছে। এই নতুন সংযোজন ব্যবহারকারীদের চ্যাটবক্সে বিশৃঙ্খলতা কমাতে এবং তাদের মেসেজগুলো ভালোভাবে সংরক্ষণ করতে সহায়তা করবে।

A new feature on WhatsApp on the web. For now, beta users of WhatsApp’s Universal Windows platform will be able to access this feature. The archive chats feature will be available in Windows Beta 2.2213.3.0 version. However, the feature will not be so smooth, because the archived chat list will not be refreshed. Meanwhile, the latest beta release will feature new icons for media, files, links, encryption, and groups. WhatsApp beta testers will be able to update the mobile app to the latest version through the Microsoft Store.

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group