পরীক্ষা

কৃষি গবেষণা ইনস্টিটিউটের মৌখিক পরীক্ষার সময়সূচি 2022 প্রকাশ

বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের মৌখিক পরীক্ষার সময়সূচি 2022 প্রকাশ করা হয়েছে। প্রতিষ্ঠানটির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বৈজ্ঞানিক কর্মকর্তা (কৃষি অর্থনীতি) ও বৈজ্ঞানিক কর্মকর্তা (পরিসংখ্যান) পদের মৌখিক পরীক্ষা ১৯ নভেম্বর অনুষ্ঠিত হবে। বৈজ্ঞানিক কর্মকর্তা (কৃষি প্রকৌশল), সহকারী কৃষি প্রকৌশলী, বৈজ্ঞানিক কর্মকর্তা (ফুড টেকনোলজি), সহকারী পরিচালক (অর্থ ও হিসাব) পদের পরীক্ষা হবে ২০ নভেম্বর।

এ ছাড়া প্রোগ্রামার, সহকারী প্রোগ্রামার ও অ্যাসিস্ট্যান্ট মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার পদের পরীক্ষা ২১ নভেম্বর এবং বৈজ্ঞানিক কর্মকর্তা পদের মৌখিক পরীক্ষা ২২ থেকে ২৮ নভেম্বর পর্যন্ত নেওয়া হবে।

কৃষি গবেষণা ইনস্টিটিউটের ১০ ক্যাটাগরির পদের মৌখিক পরীক্ষা প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয় গাজীপুরে অনুষ্ঠিত হবে। মৌখিক পরীক্ষার সময় সব কাগজপত্রের মূলকপি, এক সেট সত্যায়িত কপি এবং প্রবেশপত্রের রঙিন কপি সঙ্গে আনতে হবে। মৌখিক পরীক্ষার বিস্তারিত সময়সূচি দেখা যাবে এই লিংকে http://www.bari.gov.bd/site/view/notices

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group