পরীক্ষাশিক্ষা খবর

এসএসসি পরীক্ষার কেন্দ্র তালিকা প্রকাশ ২০২২

এসএসসি পরীক্ষার কেন্দ্র তালিকা প্রকাশ ২০২২।চলতি বছরের এসএসসি পরীক্ষার্থীদের ফরম পূরণের আগে টেস্ট পরীক্ষায় বসতে হচ্ছে না। তবে ফরম পূরণের পর প্রস্তুতিমূলক নেয়া হবে শিক্ষার্থীদের। আগামী ১৯ মে থেকে স্কুলে-স্কুলে এসএসসি পরীক্ষার্থীদের প্রস্তুতিমূলক পরীক্ষা শুরু হওয়ার কথা আছে। আর ১৯ জুন থেকে ২০২২ সালের এসএসসি পরীক্ষা শুরুর কথা আছে। ইতোমধ্যে শিক্ষা বোর্ডগুলো এসএসসি পরীক্ষার সূচি প্রকাশ করেছে।

চলতি বছরের এসএসসি পরীক্ষার কেন্দ্র তালিকা প্রকাশ করেছে ঢাকা বোর্ড। রোববার ঢাকা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড থেকে কেন্দ্র ও কেন্দ্রওয়ারি শিক্ষা প্রতিষ্ঠানের তালিকা প্রকাশ করা হয়েছে। চলতি বছরের এসএসসি পরীক্ষার্থীদের ফরম পূরণ শেষ হলেও ফের তাদের ফরম পূরণের সুযোগ দেয়া হয়েছে। ৯ মে থেকে ১৬ মে পর্যন্ত ফরম পূরণ ও ১৭ মে পর্যন্ত শিক্ষার্থীরা ফি জমা দিতে পারবেন।

২০২২ সালের এসএসসি পরীক্ষার কেন্দ্রতালিকা PDF Download প্রকাশ করেছে ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড। SSC পরীক্ষার কেন্দ্র ও কেন্দ্রওয়ারি শিক্ষা প্রতিষ্ঠানের তালিকা প্রকাশ করা হয়েছে।

Publication of SSC examination center list 2022. This year’s SSC candidates do not have to sit for the test before filling out the form. However, after filling out the form, the students will be taken preparatory. The preparatory examination of SSC candidates is scheduled to start on May 19 in schools. The SSC examination for 2022 is scheduled to start on June 19. Boards of education have already published the schedule of SSC examinations.

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group