পরীক্ষাশিক্ষা খবর

এসএসসি পরীক্ষার কেন্দ্র তালিকা প্রকাশ ২০২৪

এসএসসি পরীক্ষার কেন্দ্র তালিকা প্রকাশ ২০২৪। চলতি বছরের এসএসসি পরীক্ষার্থীদের ( এসএসসি ও সমমান পরীক্ষা সব নিয়মিত, অনিয়মিত ও মানোন্নয়ন পরীক্ষার্থীদের ) পরীক্ষা পূর্ণাঙ্গ পাঠ্যসূচিতে অনুষ্ঠিত হবে। পরীক্ষার তারিখ চূড়ান্ত হলে বোর্ডের পক্ষ থেকে ওয়েবসাইটে রুটিন প্রকাশিত হবে।। ২০২৪ সালের এসএসসি ও সমমান পরীক্ষা ফেব্রুয়ারি মাসের মাঝামাঝি আয়োজন করা হবে। এ লক্ষ্যে পরীক্ষার কেন্দ্রের তালিকা প্রকাশ করেছে ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড। সম্প্রতি বোর্ডের ওয়েবসাইটে এ তালিকা প্রকাশ করা হয়।

এদিকে আগামী বছরের এসএসসি ও সমমান পরীক্ষার সময়সূচি এখনো চূড়ান্ত হয়নি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে যে রুটিন ছড়িয়েছে তা ঢাকা শিক্ষা বোর্ড কর্তৃক প্রকাশিত নয়।

অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion

রোববার (১০ ডিসেম্বর) আন্তঃশিক্ষা বোর্ড পরীক্ষা নিয়ন্ত্রক কমিটির আহবায়ক এবং ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর আবুল বাশার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

‘২০২৪ সালের এসএসসি ও সমমান পরীক্ষা ফেব্রুয়ারি মাসের মাঝামাঝি শুরু হবে। পরীক্ষার পূর্ণাঙ্গ সময়সূচি এখনো চূড়ান্ত হয়নি। ইতোমধ্যে ফেসবুক ও বিভিন্ন অনলাইন মাধ্যমে ছড়িয়ে পড়া এসএসসি পরীক্ষা-২০২৪ এর সময়সূচি দেখা যাচ্ছে, যা ঢাকা শিক্ষা বোর্ড কর্তৃক ইস্যুকৃত বা প্রকাশিত নয়। সময়সূচি চূড়ান্ত হলে সকল শিক্ষা বোর্ডের ওয়েবসাইট এবং জাতীয় পত্রিকাসমূহে দেখা যাবে।’

টর্ট আইন

২০২৪ সালের এসএসসি পরীক্ষার কেন্দ্রতালিকা PDF Download প্রকাশ করেছে ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড। SSC পরীক্ষার কেন্দ্র ও কেন্দ্রওয়ারি শিক্ষা প্রতিষ্ঠানের তালিকা প্রকাশ করা হয়েছে।

Publication of SSC examination center list 2024. This year’s SSC candidates do not have to sit for the test before filling out the form. However, after filling out the form, the students will be taken preparatory. The preparatory examination of SSC candidates is scheduled to start on May 19 in schools. The SSC examination for 2022 is scheduled to start on June 19. The education boards have already issued notices detailing the SSC exams. Dhaka Board has published the center list for this year’s SSC examination. The list of Kendra and Kendrawari educational institutions was released by the Dhaka Board of Secondary and Higher Secondary Education on Wednesday. Form filling for this year’s SSC candidates started on Wednesday. Students will be able to submit their fees by April 24.

প্রিমিয়াম সাজেশন Premium Suggestion

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group