শিক্ষা খবর

প্রথম ধাপের প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগ ৩১ জানুয়ারির মধ্যে

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের প্রথম ধাপের লিখিত পরীক্ষা ২৪ নভেম্বর নেওয়ার পর দ্রুত ফল প্রকাশ করা হবে। এরপর মৌখিক পরীক্ষাও শুরু করে দেওয়া হবে। প্রথম ধাপের মৌখিক পরীক্ষা চলমান অবস্থায় দ্বিতীয় ধাপের লিখিত পরীক্ষা নেওয়া হবে। দ্বিতীয় ধাপের লিখিত পরীক্ষা নেওয়ার পর তৃতীয় ধাপের লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ করা হবে।

৩১ জানুয়ারির মধ্যে প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে নিয়োগের প্রথম ধাপের চূড়ান্ত ফল প্রকাশ করে নিয়োগপ্রক্রিয়া সম্পন্ন করা হবে এবং দ্বিতীয় ও তৃতীয় ধাপের নিয়োগপ্রক্রিয়া আগামী মার্চ-এপ্রিলের মধ্যে শেষ করার পরিকল্পনা রয়েছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের।

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে নিয়োগের জন্য তিনটি ধাপ করা হয়। গত ২৮ ফেব্রুয়ারি প্রথম ধাপে রংপুর, বরিশাল ও সিলেট বিভাগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এসব বিভাগে আবেদনের শেষ সময় ছিল গত ২৪ মার্চ।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group