শিক্ষা খবরশিক্ষা নিউজ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ঈদের ছুটি আজ থেকে শুরু

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ঈদের ছুটি আজ থেকে শুরু।পবিত্র শব-ই-কদর, ঈদুল ফিতর ও মহান মে দিবস উপলক্ষে সোমবার (১৮ এপ্রিল) থেকে বিশ্ববিদ্যালয়ের ছুটি শুরু হচ্ছে। ছুটি চলবে আগামী মঙ্গলবার (১০ মে) পর্যন্ত। এদিকে বন্ধের মধ্যে আবাসিক হলসমূহ খোলা রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এছাড়া বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল কার্যক্রম আগামী বুধবার (২০ এপ্রিল) থেকে মঙ্গলবার (১০ মে) পর্যন্ত বন্ধ থাকবে।শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) পবিত্র শব-ই-কদর, ঈদুল ফিতর ও মে দিবস উপলক্ষে ২৩ দিন ছুটি ঘোষণা করা হয়েছে। সোমবার (১৮ এপ্রিল) থেকে এ ছুটি শুরু হবে। চলবে মঙ্গলবার (১০ মে) পর্যন্ত।বিষয়টি নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোহাম্মদ ইশফাকুল হোসেন।

Eid holiday at Shahjalal University of Science and Technology starts today. The holiday will continue till next Tuesday (May 10). Meanwhile, it has been decided to keep the residence halls open during the closure. Besides, the official activities of the university will be closed from next Wednesday (April 20) to Tuesday (May 10). The holiday will start on Monday (April 18). It will continue till Tuesday (May 10). The matter was confirmed by the registrar of the university Mohammad Ishfaqul Hossain.

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group