শিক্ষা খবরশিক্ষা নিউজ

বাসের অগ্রিম টিকিট বিক্রি ঈদুল ফিতর উপলক্ষে শুরু

বাসের অগ্রিম টিকিট বিক্রি ঈদুল ফিতর উপলক্ষে শুরু।বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের পূর্ব নির্ধারিত সিদ্ধান্ত অনুযায়ী আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে আজ শুক্রবার সকাল থেকেই বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাস কোম্পানিগুলো। আগামী ২৬ এপ্রিল থেকে ২ মে অর্থাৎ সাতদিনের অগ্রিম টিকেট দেওয়া হচ্ছে। অগ্রিম টিকিট বিক্রি শুরু হলেও, যাত্রীদের খুব একটা ভিড় লক্ষ্য করা যায়নি কাউন্টারগুলোতে।

যাত্রীরা হয়তো জানেন না আজ থেকে বাসের অগ্রিম টিকিট দেওয়া শুরু হয়েছে। এই কারণে টিকিট কাটতে আসা যাত্রীদের ভিড় লক্ষ্য করা যাচ্ছে না। তবে সকালের দিকে কিছু অগ্রিম টিকিট বিক্রি হয়েছে। যাত্রীদের চাপ একেবারেই নেই বললেই চলে। আগামী তিন দিন অগ্রিম টিকিট বিক্রি করা হবে। আশা করছি আগামীকাল শনিবার থেকে যাত্রীদের চাপ হয়তো বাড়তে পারে। এবার ঈদে সারা দেশে ৩০০ থেকে ৪০০ গাড়ি চলাচল করবে হানিফ পরিবহনের। যাত্রীদের চাপ সামলানোর জন্য আমরা সার্বিকভাবে প্রস্তুতির প্রস্তুত আছি। তবে যাত্রীদের এখনো আমরা তেমন সাড়া পাইনি। যাত্রীদের চাপ বাড়লে আমাদের গাড়ির সংখ্যা বাড়ানো হবে।

ঢাকা থেকে পঞ্চগড় যাওয়ার জন্য বাসের অগ্রিম টিকিট কাটতে এসেছি। কাউন্টারে কোনো ভিড় না থাকায় টিকিট কাটতে কোনো ধরনের ভোগান্তি হয়নি। কাউন্টারে পর্যাপ্ত টিকিট আছে যে কোন দিনের টিকিট পাওয়া যাচ্ছে। আমি আগামী ২৮ এপ্রিলের অগ্রিম টিকিট কেটেছি। ঢাকা থেকে পঞ্চগড়ের ভাড়া আগে নিত ৯৫০ টাকা, ঈদ উপলক্ষে ১০৫০ টাকা ভাড়া নিয়েছে। তবে দ্রুত টিকিট পাওয়াতে আমরা খুশি।

গাবতলী আন্তজেলা বাসটার্মিনাল এলাকায় বিভিন্ন কাউন্টারে সড়কপথের বাসের অগ্রিম টিকিট দেওয়া শুরু হয়েছে। কিন্তু টিকিট বিক্রির প্রথম দিনে অগ্রিম টিকিট কাটতে যাত্রীদের ছিল না দীর্ঘ লাইন। করোনার দুই বছর পর এবার ঘোষণা দিয়ে বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হলেও যাত্রীদের খুব একটা সাড়া মিলছে না। তবে যে দু-একজন যাত্রী বাসের অগ্রিম টিকিট কাটতে আসছেন তারা কোনো ঝক্কি ঝামেলা ছাড়াই টিকিট কেটে চলে যেতে পারছেন। এতে টিকিট কাটতে আসা যাত্রীরা বেশ স্বস্তি প্রকাশ করেছেন।

Advance bus tickets for Eid-ul-Fitr have started selling. As per the pre-determined decision of the Bangladesh Bus-Truck Owners Association, bus companies have started selling advance bus tickets for Eid-ul-Fitr from Friday morning. From April 26 to May 2, that is, seven days advance tickets are being given. Although advance ticket sales began, a large crowd of passengers was not noticed at the counters.

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group