৩৩৯ জনকে চাকরি দিবে নির্বাচন কমিশন

নির্বাচন কমিশন চাকরির বিজ্ঞপ্তি ২০১৯ Bangladesh Election Commission ECS Jobs Circular 2019। নির্বাচন কমিশন সচিবালয় ও এর আওতাধীন মাঠপর্যায়ের কার্যালয়ে ১০টি পদে ৩৩৯ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত আবেদন করতে পারবেন। এ-সংক্রান্ত নিয়োগ বিজ্ঞপ্তি বিভিন্ন পত্রপত্রিকায় প্রকাশিত হয়েছে। বিভিন্ন পদের নাম ও আবেদনের যোগ্যতা নিচে দেওয়া হলো।

পদের নাম: ক্যাটালগার (উচ্চ স্কেল)। এই পদে একজনকে নিয়োগ দেওয়া হবে। এই পদের শিক্ষাগত যোগ্যতা গ্রন্থাগারবিজ্ঞানে স্নাতক (সম্মান)। এতে বেতন হবে ১১ হাজার ৩০০ থেকে ২৭ হাজার ৩০০ টাকা।

পদের নাম: সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর। এর কর্মস্থল হবে আঞ্চলিক নির্বাচন অফিস ও সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়। এতে নয়জনকে নিয়োগ দেওয়া হবে। এই পদের শিক্ষাগত যোগ্যতা এইচএসসি/সমমান। এতে বেতন দেওয়া হবে ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

বিকাশ একাউন্টে ফ্রি ১৫০ টাকা বোনাস নিয়ে নিন !!নতুন বিকাশ অ্যাপ থেকে নিজের একাউন্ট খুলুন মিনিটেই, শুধুমাত্র জাতীয় পরিচয়পত্র দিয়ে। কোথাও যেতে হবে না! আর অ্যাপ থেকে একাউন্ট খুলে প্রথম লগ ইনে পাবেন ১০০ টাকা ইনস্ট্যান্ট বোনাস! - প্রথম বার ২৫ টাকা রিচার্জে ৫০ টাকা ইনস্ট্যান্ট বোনাস Bkash App Download Link

পদের নাম: সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর। এই পদে নয়জনকে নিয়োগ দেওয়া হবে। প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা স্নাতক/সমমান। বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে। এই পদের বেতন ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

৩৩৯ জনকে চাকরি দিবে নির্বাচন কমিশন

পদের নাম: উচ্চমান সহকারী। দপ্তরের নাম: নির্বাচনী প্রশিক্ষণ ইনস্টিটিউট ও মাঠ পর্যায়ের কার্যালয়। পদসংখ্যা: ১৩। শিক্ষাগত যোগ্যতা: স্নাতক/সমমান। বেতন: ১০ হাজার ২০০ থেকে ২৪ হাজার ৬৮০ টাকা।

পদের নাম: হিসাব সহকারী। দপ্তরের নাম: নির্বাচন কমিশন সচিবালয় ও মাঠপর্যায়ের কার্যালয়। পদসংখ্যা: ২১। শিক্ষাগত যোগ্যতা: বাণিজ্যে স্নাতক (সম্মান)। বেতন: ১০ হাজার ২০০ থেকে ২৪ হাজার ৬৮০ টাকা।

পদের নাম: স্টোর কিপার। দপ্তরের নাম: নির্বাচন কমিশন সচিবালয় ও মাঠপর্যায়ের কার্যালয়। পদসংখ্যা: ৫৮। শিক্ষাগত যোগ্যতা: স্নাতক (সম্মান)। বেতন: ১০ হাজার ২০০ থেকে ২৪ হাজার ৬৮০ টাকা।

পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক। দপ্তরের নাম: নির্বাচন কমিশন সচিবালয় ও মাঠপর্যায়ের কার্যালয়। পদসংখ্যা: ৯৭। শিক্ষাগত যোগ্যতা: এইচএসসি/সমমান। বয়স: ৩৫ বছর। বেতন: ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

পদের নাম: অফিস সহায়ক। দপ্তরের নাম: নির্বাচন কমিশন সচিবালয় ও মাঠপর্যায়ের কার্যালয়। পদসংখ্যা: ১১৪। শিক্ষাগত যোগ্যতা: এসএসসি/সমমান। বেতন: ৮ হাজার ২৫০ থেকে ২০ হাজার টাকা।

পদের নাম: নিরাপত্তাপ্রহরী। দপ্তরের নাম: নির্বাচন কমিশন সচিবালয় ও মাঠপর্যায়ের কার্যালয়। পদসংখ্যা: ৯। শিক্ষাগত যোগ্যতা: জেএসসি/অষ্টম শ্রেণি/সমমান। বেতন: ৮ হাজার ২৫০ থেকে ২০ হাজার টাকা।

পদের নাম: পরিচ্ছন্নতাকর্মী (ঝাড়ুদার)। দপ্তরের নাম: নির্বাচন কমিশন সচিবালয় ও মাঠপর্যায়ের কার্যালয়। পদসংখ্যা: ৮। শিক্ষাগত যোগ্যতা: জেএসসি/অষ্টম শ্রেণি/সমমান
বেতন: ৮ হাজার ২৫০ থেকে ২০ হাজার টাকা।

আবেদনের নিয়ম: যাঁরা এসব পদে আবেদন করতে চান, তাঁরা ecs.teletalk.com.bd–এর মাধ্যমে আবেদন করতে পারবেন। এ ছাড়া চাকরির বিজ্ঞাপনটি দেখতে পারেন: http://www.ecs.gov.bd/category/job-information এই ঠিকানায়।

আবেদনের শেষ সময়: ২৫ ফেব্রুয়ারি ২০১৯

Related Content