ক্যারিয়াররেজাল্ট

রংপুর ভ্যাট সিপাই নিয়োগ পরীক্ষার পরীক্ষার ফলাফল ২০২৪ Rangpur VAT Sepoy Exam Result

রংপুর ভ্যাট সিপাই নিয়োগ পরীক্ষার পরীক্ষার ফলাফল ২০২৪ Rangpur VAT Sepoy Exam Result. রংপুর বিভাগ এর জন্য কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট অফিসে সিপাই পদে নিয়োগ পরীক্ষা সম্পূর্ণ হচ্ছে ০৫ মে ২০২৪ তারিখে। আপনি যদি এই নিয়োগ পরীক্ষা অংশ গ্রহন করেন। তা হলে দেখুন প্রশ্ন সমাধান সিপাই পদের। লিখিত আকারে নেওয়া হচ্ছে এই নিয়োগ পরীক্ষা। প্রতিযোগিতা মুলক এই নিয়োগ পরীক্ষায় আপনি অংশ গ্রহন করে থাকলে এখানে দেওয়া প্রশের সঠিক দেখে নিশ্চিত হয়ে নিন আপনি কর মার্ক পাবেন।

কাস্টমস ও কমিশনার রংপুর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪ প্রকাশ। সম্প্রতি অনুষ্ঠিত কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট রংপুর নিয়োগ পরীক্ষার রেজাল্ট প্রকাশিত হয়েছে। যারা রংপুর কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট নিয়োগ পরীক্ষায় অংশ নিয়েছেন তারা ফলাফলটি খুব সহজেই এই আর্টিকেল এর মাধ্যমে দেখতে এবং পিডিএফ আকারে ডাউনলোড করে নিতে পারেন।

রংপুর কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট কতৃপক্ষ বেশ কয়েক মাস আগে ৬ টি পদে মোট ৯৬টি শূন্য পদের জন্য জনবল নিয়োগের জন্য একটি বিজ্ঞপ্তি প্রকাশ করলে হাজারো বেকার উক্ত বিজ্ঞপ্তি বিপরীতে চাকরিতে নিয়োগের জন্য আবেদন করেন। আবেদন প্রক্রিয়া শেষহলে পরীক্ষার তারিখ প্রকাশ করা হয় এবং পরীক্ষাটি অনুষ্ঠিত হয়। আজকের এই আর্টিকেল আমরা উক্ত পরীক্ষার ফলাফল সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরবো।

রংপুর ভ্যাট সিপাই নিয়োগ পরীক্ষার পরীক্ষার ফলাফল ২০২৪

রংপুর ভ্যাট সিপাই নিয়োগ পরীক্ষার পরীক্ষার ফলাফল ২০২৩

রংপুর ভ্যাট সিপাই নিয়োগ পরীক্ষার পরীক্ষার ফলাফল ২০২৩

Rangpur VAT Sepoy Recruitment Exam Result 2024 Rangpur VAT Sepoy Exam Result. The recruitment test for the post of Sepoy in Customs, Excise, and VAT Commissionerate Office for Rangpur Division will be completed on May 05, 2023. If you have participated in this recruitment test. So look at the question-solving sepoy position. This recruitment test is being conducted in written form. If you have participated in this recruitment test, make sure that you get the tax mark by checking the proof given here.

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group