ক্যারিয়ারশিক্ষা নিউজ

সোসাইটি ফর সোশ্যাল সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২৪ Society for Social Service Job Circular

সোসাইটি ফর সোশ্যাল সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ Society for Social Service Job Circular. সোসাইটি ফর সোসাল সার্ভিস (এসএসএস) বাংলাদেশের জাতীয় পর্যায়ের একটি বেসরকারী সংস্থা। সংস্থাটি দেশের ঢাকা, সিলেট, ময়মনসিংহ, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা ও রংপুর বিভাগের মোট ৪৪টি জেলায় ১০ লক্ষাধিক পরিবারের আর্থ-সামাজিক উন্নয়নের লক্ষ্যে বিভিন্ন কর্মসূচি/প্রকল্প (ক্ষুদ্র অর্থায়ন, উদ্যোক্তা উন্নয়ন, প্রশিক্ষণ, স্বাস্থ্য ও পুষ্টি, শিক্ষা ও শিশু উন্নয়ন, কৃষি, মৎস্য, প্রাণীসম্পদ, পলিটেকনিক ইনস্টিটিউট, ভোকেশনাল ট্রেইনিং, জলবায়ু পরিবর্তন) বাস্তবায়ন করছে। সংস্থার ক্ষুদ্র অর্থায়ন কর্মসূচিতে পেশা গঠনে আগ্রহী বাংলাদেশী নাগরিকদের নিকট হতে নিম্নোক্ত পদে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

অন্যান্য সুযোগ সুবিধা ও শর্তাবলী: ১০০ 600 বেতন ও সুযোগ সুবিধা প্রশিক্ষণকালে মাসিক সর্বসাকূল্যে ১৫,০০০/- টাকা। শিক্ষানবিসকালে সর্বসাকূল্যে ২৪, ১৬৪/- টাকা এবং নিয়মিতকরণের পর সর্বসাকূল্যে ৩৬, ৩৬৫/- টাকা। • প্রশিক্ষণকাল ন্যূনতম ৪ (চার) মাস এবং শিক্ষানবিসকাল ন্যূনতম ৬ (ছয়) মাস।

অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion

• প্রশিক্ষণকালে মাসিক সর্বসাকূল্যে ১১,০০০/- টাকা। শিক্ষানবিসকালে সর্বসাকুল্যে ২১,১৪০/- টাকা এবং নিয়মিতকরণের পর সর্বসাকুল্যে ৩১ ৭৭৫/- টাকা। প্রশিক্ষণকাল ন্যূনতম ২ (মাস) মাস এবং শিক্ষানবিসকাল ন্যূনতম ৬ (ছয়) মাস।

SSS NGO Jobs শিক্ষাগত যোগ্যতা ও শর্তাবলী  যে কোন বিষয়ে স্নাতকোত্তর পাশ। আগামী ২৪/০৪/২০২৩ তারিখে বয়স সর্বোচ্চ ৩২ বছর।

সোসাইটি ফর সোশ্যাল সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২৪

সোসাইটি ফর সোশ্যাল সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২৩

সোসাইটি ফর সোশ্যাল সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২৩
সোসাইটি ফর সোশ্যাল সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২৩

এই পদে মোটরসাইকেল চালানো বাধ্যতামূলক। বৈধ ড্রাইভিং লাইসেন্স/লার্নার লাইসেন্স থাকতে হবে।পরীক্ষার কেন্দ্র। টাঙ্গাইল। যে কোন বিষয়ে স্নাতক/স্নাতকোত্তর পাশ। আগামী ২৪/০৪/২০২৩ তারিখে বয়স সর্বনিম্ন ২২ বছর এবং সর্বোচ্চ ৩২ বছর। প্রার্থীদের বাইসাইকেল চালানোতে পারদর্শী হতে হবে তবে শর্তসাপেক্ষে মোটরসাইকেল চালাতে পারবেন। সেক্ষেত্রে, বৈধ লাইসেন্স থাকতে হবে। নির্বাচিত প্রার্থীদের যোগদানের সময় জামানত হিসেবে ১৫,০০০/- টাকা জমা রাখতে হবে যা সুদসহ ফেরতযোগ্য।

আবেদনপত্রে এবং খামে পরীক্ষা কেন্দ্র (ঢাকা/টাঙ্গাইল/চট্টগ্রাম/কুমিল্লা/ নোয়াখালী/ফরিদপুর/যশোর) উল্লেখ করতে হবে। নিয়োগপ্রাপ্ত প্রার্থীগণ সংস্থার চাকুরিবিধি অনুযায়ী কন্ট্রিবিউটার প্রভিডেন্ড ফান্ড, এসএফ, প্রাচ্যুরিটি, প্রতিবছর ৩০ দিন সংস্থার নিকট বিক্রয়যোগ্য অর্জিত ছুটি, মূল বেতনের সমপরিমাণ ২টি উৎসব বোনাস, মূল বেতনের সমপরিমাণ ২টি উৎসাহ বোনাস, বার্ষিক ইনক্রিমেন্ট, প্রযোজ্য ক্ষেত্রে টি.এ/ডি.এ, ক্রেডিট ভাতা, লাঞ্চ ভাতা, সুদমুক্ত মোটরসাইকেল ঋণ।ও রক্ষণাবেক্ষণ ব্যয়, কর্মী ঋণ, মোবাইল বিলসহ আনুষঙ্গিক সুবিধাদি প্রাপ্য হবেন।

নিয়োগকৃত পুরুষ প্রার্থীগণ সংস্থার অফিস ক্যাম্পাসে বিনামূল্যে একক আবাসন সুবিধা এবং মহিলা প্রার্থীগণ বাহিরে থাকার জন্য অতিরিক্ত বাড়ী ভাড়া ভাতা পাবেন। উভয় পদের প্রার্থীদের কম্পিউটার পরিচালনায় মৌলিক জ্ঞান থাকা আবশ্যক। প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতার সনদপত্রের কপি, জাতীয় পরিচয়পত্রের কপি, সম্প্রতি তোলা ৪ কপি পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবি (অবশ্যই ল্যাব প্রিন্ট) এবং ২০০/- টাকা (অফেরতযোগ্য) “সোসাইটি ফর সোসাল সার্ভিস (এসএসএস)-এর অনুকূলে সোনালী ব্যাংক লিঃ, ময়মনসিংহ রোড শাখা, টাঙ্গাইল, সঞ্চয়ী হিসাব নম্বর 6015234002045″ তে অনলাইন জমা/টিটি করে জমার স্লিপ আবেদনপত্রের সাথে যুক্ত করে আবেদন করতে হবে।

উপরিউক্ত নিয়ম ব্যতীত অন্য কোনভাবে টাকা জমা করলে আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে।উভয় পদে সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন। তবে ঢাকা, চট্টগ্রাম, খুলনা, বরিশাল ও সিলেট বিভাগের প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। ০১ নং পদের পরীক্ষার কেন্দ্র- টাঙ্গাইল এবং ০২ নং পদের প্রার্থীদের পরীক্ষার কেন্দ্র ঢাকা, টাঙ্গাইল, চট্টগ্রাম, কুমিল্লা, নোয়াখালী, ফরিদপুর ও যশোর। আবেদন পত্রে এবং খামের উপরে পরীক্ষা কেন্দ্রের নাম উল্লেখ করতে হবে। আবেদনপত্র সরাসরি অথবা ডাকযোগে জমা দেওয়া যাবে।

আবেদনপত্র প্রেরণের ঠিকানা : পরিচালক, মানবসম্পদ ও প্রশাসন বিভাগ, সোসাইটি ফর সোসাল সার্ভিস (এসএসএস), এসএসএস ভবন, ফাউন্ডেশন অফিস, ময়মনসিংহ রোড, টাঙ্গাইল। আবেদনপত্র গ্রহণের সময়সীমা : আগামী ২৪/০৪/২০২৩ তারিখ। নির্বাচনী পরীক্ষার জন্য প্রার্থীদেরকে এসএমএস / মোবাইল এর মাধ্যমে ডাকা হবে। সুতরাং, আবেদনপত্রে অবশ্যই সক্রিয় মোবাইল ফোন নম্বর দিতে হবে। উভয় পদে সুঠাম দেহী, সচ্চরিত্রবান চরিত্রবান, কঠোর পরিশ্রমী, সাহসী, চ্যালেঞ্জ গ্রহণে আগ্রহী ও জেলা শহর, উপ-শহর, প্রত্যন্ত অঞ্চলসহ এসএসএস -এর যে কোন কর্ম-এলাকায় কাজ করার মানসিকতা থাকতে হবে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

প্রার্থীদের যোগদানের সময় মূল সার্টিফিকেট জমা রাখতে হবে। এজন্য একটি প্রাপ্তিস্বীকার পর প্রদান করা হবে। তবে সাময়িক সময়ের জন্য সার্টিফিকেট উত্তোলন করা যাবে। পরীক্ষার দিন পরীক্ষার্থীদের প্যাকেট লাঞ্চ প্রদান করা হবে। অসম্পূর্ণ আবেদনপত্র ও নকল সার্টিফিকেট বহনকারী প্রার্থী অযোগ্য বলে বিবেচিত হবেন। কোন প্রকার সুপারিশ (চাকুরি পাওয়া /পোস্টিং) প্রার্থীর অযোগ্যতা হিসেবে বিবেচিত হবে।

Society for Social Service Job Circular 2023. The Society for Social Service (SSS) is a national-level non-governmental organization in Bangladesh. The organization is implementing various programs/projects (micro-financing, entrepreneurship development, training, health and nutrition, education and child development, agriculture, fisheries, livestock, polytechnic institute, vocational training, climate change) for the socio-economic development of more than one million families in 44 districts of Dhaka, Sylhet, Mymensingh, Chattogram, Rajshahi, Khulna and Rangpur divisions of the country. Applications for the following posts are being invited from Bangladeshi nationals interested in forming a career in the company’s small financing program.

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group