ক্যারিয়ারশিক্ষা খবর

ইসলামী ব্যাংক অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ Islami Bank Officer Job Circular

ইসলামী ব্যাংক অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ Islami Bank Officer Job Circular. ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, বিশ্বের শীর্ষ ১০ ব্যাংকের মধ্যে স্থান পাওয়া দেশের প্রথম ব্যাংক, একটি বিস্তৃত শাখা নেটওয়ার্কের মাধ্যমে জাতীয় অর্থনীতির প্রবৃদ্ধি ও উন্নয়নে নিবেদিত; আর্থ-সামাজিক অগ্রগতি, সুশাসনে শ্রেষ্ঠত্ব, শরীয়াহ কমপ্লায়েন্স, কর্পোরেট সংস্কৃতি, কর্মসংস্থান সৃষ্টি, মানব উন্নয়নে অসামান্য অবদানের জন্য অসংখ্য মর্যাদাপূর্ণ পুরষ্কার প্রাপ্ত ব্যক্তিরা প্রবেশনারি অফিসার পদে নিয়োগের জন্য প্রয়োজনীয় যোগ্যতাসম্পন্ন মেধাবী, প্রতিশ্রুতিবদ্ধ এবং স্ব-চালিত বাংলাদেশী নাগরিকদের খুঁজছেন।

যোগ্য ও আগ্রহী প্রার্থীগণকে ব্যাংকের ওয়েবসাইট <career.islamibankbd.com> এ প্রয়োজনীয় তথ্য প্রদানের পাশাপাশি সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি (JPG, size 100 kb), স্বাক্ষর (JPG, size 50 kb), সকল একাডেমিক সার্টিফিকেট এবং জাতীয় পরিচয়পত্র (JPG, size 200 kb) আপলোড করার মাধ্যমে আগামী ২৫ এপ্রিল, ২০২৩ ইং তারিখের মধ্যে আবেদন করতে হবে। সরাসরি হাতে হাতে, ডাকযোগে অথবা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাঠানো আবেদনপত্র গ্রহণ করা হবে না।

অ্যাপ্লিকেশন লিঙ্ক: http://career.islamibankbd.com
শিক্ষাগত প্রয়োজনীয়তা ন্যূনতম যোগ্যতা ইউজিসি কর্তৃক অনুমোদিত যেকোনো পাবলিক বা প্রাইভেট বিশ্ববিদ্যালয় থেকে ৪ বছরের অনার্সসহ মাস্টার্স ডিগ্রি বা সমমানের ডিগ্রি। প্রার্থীকে এসএসসি ও এইচএসসি বা সমমান উভয় পরীক্ষায় ৫.০০ এর মধ্যে কমপক্ষে ৪.০০ জিপিএ এবং অনার্স ও মাস্টার্স বা সমমান পরীক্ষায় ৪.০০ এর মধ্যে কমপক্ষে ৩.০০ বা ৫.০০ এর মধ্যে ৩.৭৫ সিজিপিএ থাকতে হবে।

অন্যান্য প্রয়োজনীয়তা কথা বলা এবং লেখা উভয় ক্ষেত্রেই শক্তিশালী যোগাযোগ দক্ষতা। আন্তঃব্যক্তিক দক্ষতায় শ্রেষ্ঠত্ব।
এমএস অফিসে ভাল অপারেশনাল দক্ষতা। চাকরিতে থাকা প্রার্থীদের অবশ্যই যথাযথ চ্যানেলের মাধ্যমে আবেদন করতে হবে। নির্বাচিত প্রার্থীদের যোগদানের তারিখ থেকে ন্যূনতম 05 (পাঁচ) বছর মেয়াদে ব্যাংকে সেবা করার জন্য একটি জামানত বন্ড সম্পাদন করতে হবে।

বয়সের সীমা বাংলাদেশ ব্যাংকের বিআরপিডি সার্কুলার লেটার নং ৪৩ অনুযায়ী ৩০ মার্চ, ২০২৩ তারিখে ন্যূনতম ২২ বছর এবং ২৫ মার্চ, ২০২০ তারিখে সর্বোচ্চ ৩০ বছর। প্রার্থীদের বয়সের প্রমাণ হিসাবে এসএসসি/সমমান পরীক্ষার মূল সার্টিফিকেট এবং এ সংক্রান্ত কোন হলফনামা গ্রহণ করা হবে না।

বেতন ও ভাতা নির্বাচিত প্রার্থীরা মাসিক ৪৮,৪০০/- টাকা সমন্বিত বেতনসহ ১ (এক) বৎসর মেয়াদে প্রবেশনের সুযোগ পাবেন। প্রবেশন মেয়াদ সফলভাবে সম্পন্ন হলে প্রার্থীদের বেতন স্কেলে ২৯,৭৫০-২,৬৭৮×৫-৪৩,১৪০-ইবি-৩,৮৮২x৫-৬২,৫৫০/- টাকা বেতন স্কেলে অফিসার পদে নিশ্চিত করা হবে এবং অন্যান্য গ্রহণযোগ্য ভাতা সহ মোট প্রাথমিক বেতন ৫৯,৫০০/- টাকা।

ইসলামী ব্যাংক অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

ইসলামী ব্যাংক অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ইসলামী ব্যাংক অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
ইসলামী ব্যাংক অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

চাকরির অবস্থান বাংলাদেশের যেকোনো জায়গায় নির্বাচন পদ্ধতি শুধুমাত্র সংক্ষিপ্ত তালিকাভুক্ত এবং বৈধ প্রার্থীদের লিখিত পরীক্ষার জন্য ডাকা হবে। career.islamibankbd.com মাধ্যমে বৈধ প্রার্থীদের প্রবেশপত্র দেওয়া হবে
লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের চূড়ান্তভাবে ২ (দুই) ধাপে ধাপে ইন্টারভিউয়ের মাধ্যমে নির্বাচিত করা হবে।
সমস্ত চিঠিপত্র এসএমএসের মাধ্যমে করা হবে।

কিভাবে আবেদন করবেন যোগ্য ও আগ্রহী প্রার্থীরা স্বাক্ষর (জেপিজি, সাইজ ১০০ কেবি), সকল একাডেমিক সার্টিফিকেট এবং জাতীয় পরিচয়পত্র (জেপিজি, সাইজ ২০০ কেবি) সহ সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবি আপলোড করে অনলাইন career.islamibankbd.com মাধ্যমে আবেদন করতে পারবেন। ডাক/কুরিয়ার/ফিজিক্যাল আবেদন পত্র জমা গ্রহণযোগ্য হবে না। প্রার্থীদের অবশ্যই একটি বৈধ ই-মেইল ঠিকানা এবং সেল ফোন নম্বর থাকতে হবে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group