ক্যারিয়ার

কোহিনূর কেমিক্যাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ Kohinoor Chemical Company job Circular

কোহিনূর কেমিক্যাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ Kohinoor Chemical Company job Circular. কোহিনূর কেমিক্যাল কোম্পানি (বাংলাদেশ) লিমিটেড বাংলাদেশের প্রাচীনতম এবং বৃহত্তম জাতীয় সাবান, প্রসাধনী, টয়লেট্রিজ এবং গৃহস্থালি পণ্য প্রস্তুতকারক এবং বিপণনকারী। কোম্পানিটি ঐতিহাসিক ব্র্যান্ড “তিব্বত” দ্বারা জনপ্রিয়।
1956 সালে প্রতিষ্ঠিত। “তিব্বত” ছাড়াও, এর কয়েকটি খুব জনপ্রিয় ব্র্যান্ড হ’ল স্যান্ডালিনা, ফাস্ট ওয়াশ, আইস কুল, ব্যাকট্রল এবং am.pm, ক্লিন মাস্টার ইত্যাদি।

কারখানা ও কর্পোরেট অফিস ঢাকার তেজগাঁও শিল্পএলাকায় অবস্থিত। পণ্য পরিসীমা: বাথ সাবান, ওয়াশিং সাবান, ত্বকের যত্ন, চুলের যত্ন, ওরাল কেয়ার, শিশুর যত্ন, স্বাস্থ্য যত্ন, ব্যক্তিগত পণ্য, পুরুষদের পণ্য, সুগন্ধি, ডিটারজেন্ট এবং গৃহস্থালি আইটেম। বর্তমানে আমরা নিম্নলিখিত ভূমিকায় ক্যারিয়ার-আকাঙ্ক্ষিত পেশাদার খুঁজছি।

কোয়ালিটি কন্ট্রোল অফিসার
কাজের বিবরণ:
নির্ধারিত পণ্য, কাঁচামালের গুণমানের সমস্যাগুলির জন্য দায়বদ্ধ হওয়া,
প্যাকেজিং আইটেম ইত্যাদি।
পণ্য উন্নয়নে সহায়তা করা
সমাপ্ত পণ্যগুলির গুণমান অনুমোদিত নমুনা এবং স্পেসিফিকেশন অনুযায়ী নিশ্চিত করুন
কাজের স্পেসিফিকেশন:
যে কোনো জায়গা থেকে রসায়ন/ফলিত রসায়ন/মাইক্রোবায়োলজিতে অনার্স ও মাস্টার্স
স্বনামধন্য বিশ্ববিদ্যালয়।
কোন অভিজ্ঞতার প্রয়োজন নেই
কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ নেই
শিফট ডিউটির জন্য মানসিক ও শারীরিক ফিটনেস
কম্পিউটার অপারেশন সম্পর্কে পর্যাপ্ত জ্ঞান

কোহিনূর কেমিক্যাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

কোহিনূর কেমিক্যাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

চাকরির স্থান:
প্রধান কার্যালয়, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা
আপনি যদি মনে করেন, আপনি সঠিক ব্যক্তি যাকে আমরা খুঁজছি, দয়া করে আবেদন করুন। রঙিন ছবি সহ আপনার জীবনবৃত্তান্ত 1 মার্চ 2023 এর মধ্যে নিম্নলিখিত ঠিকানায় প্রেরণ করুন। (খামের উপর আবেদন করা অবস্থানটি অবশ্যই উল্লেখ করতে হবে)

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group