ক্যারিয়ার

সড়ক ও জনপথ অধিদপ্তরের মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩ RHD Viva Date

সড়ক ও জনপথ অধিদপ্তরের মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩ RHD Viva Date. সড়ক ও জনপথ অধিদপ্তরের “কার্যসহকারী ও অফিস সহায়ক (এমএলএসএস) পদে নিয়োগের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মধ্য হতে মৌখিক পরীক্ষায় অংশগ্রহনের জন্য নির্বাচিত রোল নম্বরধারী পরীক্ষার্থীগণকে নিম্নেবর্ণিত সময় সূচি অনুযায়ী উপস্থিত হওয়ার জন্য বলা হলো।

উল্লেখ্য যে, লিখিত পরীক্ষায় নির্বাচিত প্রার্থীগণকে মৌখিক পরীক্ষার সময় ২৩ ফেব্রুয়ারী ২০২১ খ্রিঃ তারিখে প্রকাশিত এ নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত সকল কাগজপত্রাদির মূল কপি প্রদর্শন পূর্বক ১ম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত সকল কাগজপত্রাদির এক সেট সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জমা প্রদান করতে হবে অন্যথায় পরীক্ষা গ্রহণ করা হবে না।

মৌখিক পরীক্ষার স্থানঃ অতিরিক্ত প্রধান প্রকৌশলী, সওজ, ম্যানেজমেন্ট সার্ভিসেস উইং (ব্লক-এ, লেভেল-৫, কক্ষ নং-৫০৬), সড়ক ভবন, তেজগাঁও, ঢাকা এর সভা কক্ষ।

সড়ক ও জনপথ অধিদপ্তরের “কার্যসহকারী” পদে নিয়োগের নিমিত্ত ৩০ ডিসেম্বর ২০২২ খ্রিঃ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মধ্য হতে মৌখিক পরীক্ষায় অংশগ্রহনের জন্য নির্বাচিত রোল নম্বরধারী পরীক্ষার্থীগণকে নিম্নেবর্ণিত সময় সূচি অনুযায়ী উপস্থিত হওয়ার জন্য বলা হলো।

সড়ক ও জনপথ অধিদপ্তরের “অফিস সহায়ক (এমএলএসএস)” পদে নিয়োগের নিমিত্ত ৩০ ডিসেম্বর ২০২২ খ্রিঃ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মধ্য হতে মৌখিক পরীক্ষায় অংশগ্রহনের জন্য নির্বাচিত রোল নম্বরধারী পরীক্ষার্থীগণকে নিম্নেবর্ণিত সময় সূচি অনুযায়ী উপস্থিত হওয়ার জন্য বলা হলো।

সড়ক ও জনপথ অধিদপ্তরের মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩ RHD Viva Date

সড়ক ও জনপথ অধিদপ্তরের মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩ RHD Viva Date

সড়ক ও জনপথ অধিদপ্তরের মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩ RHD Viva Dateসড়ক ও জনপথ অধিদপ্তরের মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩ RHD Viva Dateসড়ক ও জনপথ অধিদপ্তরের মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩ RHD Viva Date

Oral Examination Schedule of The Department of Roads and Highways 2023 RHD Viva Date. Candidates with the selected roll number to take part in the oral examination from among the candidates who have passed the written examination for recruitment to the post of “Work Assistant and Office Assistant (MLSS) of the Department of Roads and Highways have been asked to appear according to the following time schedule.”

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group