ক্যারিয়ার

কেন Law (এল.এল.বি) তে পড়বেন?

কেন Law (এল.এল.বি) তে পড়বেন?
যতই দিন যাচ্ছে ততই বাংলাদেশের চাকরির বাজারে প্রতিযোগিতা অস্বাভাবিক ভাবে বেড়ে যাচ্ছে। অনেক ভালো প্রতিষ্ঠানে ভালো সাবজেক্টে পড়াশোনা করেও মাত্র ১৫/২০ হাজার টাকা বেতনের একটি চাকরি পাওয়াটাও এখন দিনদিন কঠিন থেকে কঠিনতর হয়ে উঠেছে। বেকার সমস্যা এতটাই প্রকট হয়ে দাড়িয়েছে যে অনেক উচ্চ শিক্ষিত ছেলেমেয়েরা হতাশাগ্রস্থ।

সেক্ষেত্রে Law (LLB) তে পড়াশোনা করে আপনি অন্যান্য চাকরি প্রার্থীর মত যেমন তাদের সাথে একই প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ পাচ্ছেন, বাড়তি হিসাবে আপনার সামনে থাকছে জুডিশিয়ারিতে জজ হওয়ার সুযোগ এবং সেটি হতে না পারলে একই সাথে আপনার সামনে বিকল্প হিসাবে যে সুযোগটি সৃষ্টি হচ্ছে সেটি হলো- স্বাধীন পেশা হিসাবে ওকালতি পেশায় যোগদান করার সুযোগ। এক্ষেত্রে কর্মসংস্থানের পাশাপাশি সামাজিক ভাবে আপনি সম্মান মর্যাদায় অনেক উচু স্থানে অধিষ্ঠিত হওয়ার সুযোগ পাবেন। পাশাপাশি মানুষ, সমাজ ও দেশের সেবা করার সুযোগ পাবেন।

আরো পড়ুন জাতীয় বিশ্ববিদ্যালয় এল.এল.বি বিজ্ঞপ্তি এবং উমুক্ত বিশ্ববিদ্যালয় এল.এল.বি ভর্তি বিজ্ঞপ্তি

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group