ভর্তি তথ্যশিক্ষা নিউজ

কুয়েট- চুয়েট ও রুয়েটের ৬ আগস্ট ভর্তি পরীক্ষা

কুয়েট- চুয়েট ও রুয়েটের ৬ আগস্ট ভর্তি পরীক্ষা।২০২১-২০২২ ইং সালের ১ম বর্ষ বিএসসি ইঞ্জিনিয়ারিং, বিইউআরপি ও বিআর্ক কোর্সের সমন্বিত ভর্তি পরীক্ষা উপলক্ষে সেন্ট্রাল ভর্তি কমিটি গঠন করা হয়েছে। সেখানে সভাপতি ও সদস্য-সচিবসহ কুয়েটের ৫ জন এবং চুয়েট ও রুয়েটের ৪ জন করে সদস্যসহ সর্বমোট ১৩ জন সদস্য রয়েছেন এবং কুয়েটের নেতৃত্বে এই সমন্বিত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ২০২০-২০২১ ইং সালের কুয়েট, চুয়েট ও রুয়েট এর ১ম বর্ষ বিএসসি ইঞ্জিনিয়ারিং, বিইউআরপি ও বিআর্ক কোর্সের সমন্বিত ভর্তি পরীক্ষা ও ভর্তি পরীক্ষার সকল কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট), চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) এবং রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) এর ২০২১-২০২২ ইং সালের ১ম বর্ষ বিএসসি ইঞ্জিনিয়ারিং, বিইউআরপি ও বিআর্ক কোর্সের সমন্বিত ভর্তি পরীক্ষার তারিখ ৬ আগস্ট শনিবার অনুষ্ঠিত হবে। প্রকৌশল গুচ্ছের কেন্দ্রীয় ভর্তি কমিটির সভায় কুয়েট, চুয়েট এবং রুয়েটের ২০২১-২০২২ ইং সালের ১ম বর্ষ বিএসসি ইঞ্জিনিয়ারিং, বিইউআরপি ও বিআর্ক কোর্সের সমন্বিত ভর্তি পরীক্ষার এই তারিখ নির্ধারণ করা হয়।

Admission test of QUET-CUET and RUET on 7th August. Central Admission Committee has been formed on the occasion of the integrated admission test of 1st year BSc Engineering, BURP, and BARC courses in 2021-2022. There are 5 members from Kuwait including the President and Member-Secretary and a total of 13 members including 4 members each from CUET and RUET this integrated admission test will be held under the leadership of Kuwait. All the activities of the integrated admission test and admission test of 1st year BSc Engineering, BURP, and BARC courses of QUET, CUET, and RUET for the year 2020-2021 have been completed smoothly.

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group