প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক নিয়োগের ফল আজ ১৪ ডিসেম্বর নিয়োগে পদ বাড়ছে

প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক নিয়োগের ফল আজ ১৪ ডিসেম্বর বিকেলে প্রকাশ করা হবে নিয়োগে পদ বাড়ছে। সোমবার বিকেলে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মাহবুবুর রহমান তুহিন এ তথ্য নিশ্চিত করেছেন।

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফল আজ বুধবার দুপুরে প্রকাশ করা হয়েছে। উত্তীর্ণ ৩৭৫৭৪ ,প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের ওয়েবসাইটে দুপুর পৌনে ৩টায় এই ফল প্রকাশ করা হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নির্বাচিত প্রার্থীরা মোবাইল নাম্বারে ফলাফলের এসএমএস পাবেন। এ ছাড়াও প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের ওয়েবসাইটে (www.mopme.gov.bd) এবং প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে (www.dpe.gov.bd) ফলাফল প্রকাশ করা হয়েছে।

৩২ হাজার ৫৭৭ পদে শিক্ষক নিয়োগের সিদ্ধান্ত হলেও সে সংখ্যা বাড়ছে বলে ইঙ্গিত দিয়েছে গণশিক্ষা মন্ত্রণালয়। জনসংযোগ কর্মকর্তা আরও জানিয়েছেন, প্রকৃত শূন্যপদ পূরণের অপরিহার্যতা যাচাই-বাছাই করে চুড়ান্ত করে এ পরীক্ষার ফল আগামী ১৪ ডিসেম্বর অপরাহ্নে প্রকাশ করা হবে। আমরা অজই ফল প্রকাশ করতে চেয়েছিলাম। তবে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের আন্দোলনের কারণে পদ সংখ্যা বাড়ানো যায় কিনা সেটি পর্যালোচনা করা হবে। পর্যালোচনায় পদ সংখ্যা বাড়ানোর বিষয়টি সামনে আসলে পদ সংখ্যা বাড়ানো হবে। সেজন্য কিছুটা সময় লাগবে।

তিনি আরও বলেন, আগামী ১৪ ডিসেম্বর ফল প্রকাশের বিষয়ে সিদ্ধান্ত হয়েছে। এটিই চূড়ান্ত। এদিন সন্ধ্যার আগেই ফল প্রকাশ করা হবে। আজ সোমবার ফল প্রকাশের জন্য সভা বসলেও ফল প্রকাশের সিদ্ধান্ত আসেনি। সূত্র জানিয়েছে, তাই সোমবার ফল প্রকাশ হচ্ছে না।

প্রাথমিকে ৩২ হাজার ৫৭৭ পদে শিক্ষক নিয়োগের সিদ্ধান্ত হলেও সে সংখ্যা বাড়ছে বলে জানিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ও অধিদপ্তরের একাধিক কর্মকর্তা। ফল আজই প্রকাশের জন্য ঠিকঠাক হয়েছিলো। শেষ সময়ে খবর এসেছে পদ সংখ্যা বাড়িয়ে দিতে হবে। আর ফল প্রকাশের দায়িত্বে থাকা বুয়েটের একটি বিভাগ থেকে সময় চাওয়া হয়েছে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group