জাতীয় বিশ্ববিদ্যালয়রেজাল্ট

অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশ 2024 NU Honours 1st Year Result

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশ 2024 NU Honours 1st Year Result। ২০২৩ সালের অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ সংক্রান্ত তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২০২৩ সালের অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল ০৩/০৪/২০২৪ তারিখে প্রকাশ করা হয়েছে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০২২ সালের অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল অদ্য ৩ এপ্রিল ২০২৪ তারিখ সন্ধ্যা ৭টায় প্রকাশ করা হবে। এ পরীক্ষায় ৩১ টি বিষয়ে ৮৮০টি কলেজের মোট ৪ লক্ষ ৪৩ হাজার ৪৮০জন পরীক্ষার্থী ৩৩৯টি কেন্দ্রের মাধ্যমে অংশগ্রহণ করেছে। এ পরীক্ষায় ৮৮ দশমিক ৪৩ শতাংশ শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছে। প্রকাশিত ফলাফল সন্ধ্যা ৭টা থেকে এসএমএস এর মাধ্যমে যে কোনো মোবাইল মেসেজ অপশনে গিয়ে nu<space>h1<space>Registration No লিখে ১৬২২২ নম্বরে পাঠাতে হবে। এছাড়া বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.ac.bd এবং www.nubd.info থেকে জানা যাবে।

অনার্স ১ম বর্ষের জিপিএ হিসেব করুন NU CGPA Calculator দিয়ে। জাতীয় বিশ্ববিদ্যালয় সিজিপিএ ক্যালকুলেটর

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২৪

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২২

এ পরীক্ষায় ৩১ টি অনার্স বিষয়ে ৮৭৯টি কলেজের মােট ৪,৭৪,২৪৯ (চার লক্ষ চুয়াত্তর হাজার দুইশত উনপঞ্চাশ) জন পরীক্ষার্থী ৩১০টি কেন্দ্রের মাধ্যমে অংশগ্রহণ করেছে।

প্রকাশিত ফলাফল সন্ধ্যা ৭:০০টা থেকে SMS এর মাধ্যমে যে কোন মোবাইল ম্যাসে

জ অপশনে গিয়ে nu<space>h1<space>Registration No লিখে।16222 নম্বরে Send করে এবং বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.ac.bdwww.nubd.info থেকে জানা যাবে।

 

National University Honours 1st year exam results 2022 released. The results of the 2020 Honors 1st year examination have been published, according to a press release from the National University.

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group