PDF Bookশিক্ষা খবর

GST গুচ্ছ ভর্তি সহায়িকা পিডিএফ বই [সকল বিষয়] GST Admission Test preparation All Subject Note PDF Download

GST গুচ্ছ ভর্তি সহায়িকা পিডিএফ বই [সকল বিষয়] GST Admission Test preparation All Subject Note PDF Download. Guccho Vorti Sohayika PDF (গুচ্ছ ভর্তি সহায়িকা) বইটির এক্সক্লুসিভ কালেকশন ডাউনলোড করুন। বইটির পিডিএফ কপি ডাউনলোডসহ বিস্তারিত তথ্য পাবেন এই পোস্টটি থেকেই। তাই বিস্তারিত পড়ুন।

সমন্বিত(গুচ্ছ) ভর্তির পূর্ণাঙ্গ সহায়িকা।গুচ্ছ সাজেশন, প্রশ্নব্যাংক ও মডেলটেস্ট। গুচ্ছ ভর্তি পুরীক্ষায় পূর্ণাংগ প্রস্তুতির জন্যে এই বইয়ের বিকল্প নেই। প্রস্তুতি শুরু করার আগে বই নির্বাচন করা একটি গুরুত্বপূর্ন বিষয় । কারন তুমি যদি কয়েকদিন পর পর একেক বই থেকে পড় তাহলে সেটা তোমার বিশ্ববিদ্যালয় ভর্তি প্রস্তুতির ক্ষেত্রে বিরুপ প্রভাব ফেলবে । তাই আগে থেকেই বই নির্বাচন করে পড়া শুরু করা । এতে করে তুমি টার্গেট নিয়ে পড়তে পারবে । আর পরীক্ষার আগে তুমি খুব দ্রুত তোমার পড়াশোনাকে গুছাতে পারবে।

Barrons Toefl এবং Cliffs Toefl বই দুইটি একই প্রকৃতির হলেও কিছুটা পার্থক্য রয়েছে। Cliffs Toefl বইটিতে গ্রামারের রুলসের পাশাপাশি কিছু Seen Comprehension এর মডেল টেস্ট দেওয়া আছে। যেগুলো কিনা খুবই গুরুত্বপূর্ণ। তাই খুব মনযোগ ও সময় নিয়ে বইটি পড়ার চেষ্টা করবে । বইটি ডাউনলোড করে নাও এখান থেকে।

GST গুচ্ছ ভর্তি সহায়িকা পিডিএফ বই [সকল বিষয়] GST Admission Test preparation All Subject

 

GST গুচ্ছ ভর্তি সহায়িকা পিডিএফ বই [সকল বিষয়]
GST গুচ্ছ ভর্তি সহায়িকা পিডিএফ বই [সকল বিষয়]

Click Here to Download

সাধারণ জ্ঞানের জন্য বাজারে যত বই পাওয়া যায়, তার মধ্যে MP3 হবে তোমার জন্য বেস্ট চয়েজ। কারণ, এই বইয়ে বিষয়ভিত্তিকভাবে সবকিছু সাজানো আছে। পাশাপাশি বিগত বছরের প্রশ্ন তো থাকছেই। সবচেয়ে বড় কথা হল, কোন একটি বিষয় পড়ার পড় তুমি নিজেই নিজেকে যাচাই করতে পারবে। আর এই দুইটি বই ভালভাবে শেষ করে প্রতি মাসের কারেন্ট অ্যাফেয়ার্স বই থেকে সাম্প্রতিক বিষয়গুলো জেনে নিতে পার।

Click Here to Download

আর একটা গুরুত্বপূর্ন কথা হল যে বই পড়া শুরু করবে সেটা শেষ পর‌্যন্ত পড়তে চেষ্টা করবে ।আরেকটা বিষয় সবসময় এড়িয়ে চলতে চেষ্টা করবে সেটা হল তোমার কোন বন্ধু অমুক বইটা পড়ছে তুমিও সেটা পড়া আরম্ভ করে দিবে না। দরকার হলে তোমার বইটা শেষ করে তার বইটা দেখতে পার । সবশেষ কথা হল সর্বপ্রথম বোর্ড বইকে প্রাধান্য দিবে তারপর অন্যা্ন্য বইয়ের সাহায্য নিবে । নিচে সকল ইউনিটের বইয়ের লিষ্ট দেওয়া আছে দেখে নাও।

Click Here to Download

বিশ্ববিদ্যালয় ভর্তির ক্ষেত্রে বিগত বছরের প্রশ্ন সমাধানের বিকল্প নেই। বিগত বছরগুলোতে কি প্রশ্ন এসেছিলো, কোন কোন জায়গা থেকে এসেছিল, এগুলো পূর্ণাঙ্গরূপে বিশ্লেষণ করা জরুরী। কারণ, প্রতিটি বিশ্ববিদ্যালয়েরই নিজস্ব প্রশ্ন কাঠামো রয়েছে। এখান থেকে প্রশ্নগুলো ডাউনলোড করে নাও।

Click Here to Download

প্রিমিয়াম সাজেশন Premium Suggestion

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group