শিক্ষা খবরশিক্ষা নিউজ

২০ এপ্রিল পর্যন্ত মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের ক্লাস চলবে

২০ এপ্রিল পর্যন্ত মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের ক্লাস চলবে।আদেশে মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে ২০ এপ্রিল পর্যন্ত শ্রেণিকক্ষের ক্লাস নেয়ার নির্দেশ দেয়া হয়েছে। আদেশটি কারিগরি শিক্ষা অধিদপ্তর ও মাদরাসা শিক্ষা অধিদপ্তরে পাঠিয়েছে মন্ত্রণালয়। এদিকে মাদরাসা শিক্ষা অধিদপ্তর থেকে ইতোমধ্যে সব মাদরাসাগুলোকে ২০ এপ্রিল পর্যন্ত ক্লাস চালানোর নির্দেশ দিয়ে আদেশ জারি করা হয়েছে।

রমজানে হাইস্কুল ও কলেজের মত মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের ক্লাসও আগামী ২০ এপ্রিল পর্যন্ত চলবে। প্রথমে ২৬ এপ্রিল পর্যন্ত এ প্রতিষ্ঠানগুলোতে ক্লাস নেয়ার নির্দেশনা দেয়া হলেও ছুটি কিছুটা বাড়ানো হয়েছে। মাদরাসা-কারিগরি প্রতিষ্ঠানগুলোকে ২০ এপ্রিল পর্যন্ত ক্লাস চালানোর নির্দেশ দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। বুধবার শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগ থেকে এ নির্দেশনা দিয়ে জারি করা আদেশে প্রকাশ করা হয়েছে।

Classes of madrasas and technical education institutions will continue till April 20. The order has directed the madrasas and technical education institutions to take classroom classes till April 20. The ministry has sent the order to the technical education department and the madrasa education department. Meanwhile, the Madrasa Education Department has already issued an order directing all madrasas to run classes till April 20.

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group