ক্যারিয়ার

বোয়েসেল কোরিয়া নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ BOESL (Bangladesh Overseas Employment and Services Limited)

বোয়েসেল নোটিশ বোর্ড ২০২৪ BOESL (Bangladesh Overseas Employment and Services Limited) বাংলাদেশ ওভারসিজ ইমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেডের (বোয়েসেল) মাধ্যমে দক্ষিণ কোরিয়ার বিভিন্ন প্রদেশে কৃষি ও মৎস্য খাতে মৌসুমি শ্রমিক হিসেবে ২০০ জন বাংলাদেশি শ্রমিক নেওয়া হবে South Korea Lottery Result 2023 কোরিয়া রেজিষ্ট্রেশন Eps boesl gov bd

সার্ভিস চার্জ
বোয়েসেলের সার্ভিস চার্জ বাবদ ১৫ হাজার টাকা, ভ্যাট, ট্যাক্স, ভিসা, স্মার্ট কার্ড, কল্যাণ তহবিল, বিমা, ডেটাবেজ রেজিস্ট্রেশন ও অন্যান্য ফি বাবদ ১৪ হাজার ৮৯০ টাকাসহ মোট ২৯ হাজার ৮৯০ টাকা প্রদান করতে হবে।

কাতারের টিকেটের দাম একেক সময় একেক রকম হয়ে থাকে তবে বর্তমানে কাতারের টিকেটের দাম ৪৯০০০ হাজার থেকে ৫০ হাজার টাকার মধ্যে রয়েছে।

বাংলাদেশ টু কাতার বেশ কিছু বিমান প্রতিদিন পরিচালিত হয়। প্রতিটি বিমানের আলাদা আলাদা ভাড়া রয়েছে। আর ফ্লাইটের ও সময় ভিন্ন ভিন্ন রয়েছে। বাংলাদেশ থেকে অনেক বিমান রয়েছে। বিদেশি বিমানের মধ্যে যেসকল বিমান বাংলাদেশ থেকে কাতারে ফ্লাইট পরিচালিত করে সেগুলো হলো: ইন্ডিগো, ভিস্তারা, এয়ার এরাবিয়া, জাজিরা এয়ারওয়েজ, গালফ এয়ার, এমিরেট্‌স এয়ারলাইন্স, সালামএয়ার ইত্যাদি। ফ্লাইট দুই ধরনের রয়েছে একটা হলো নন স্টপ আরেকটা হলো স্টপ ফ্লাইট। মানে একটা কোথাও থামবে না সরাসরি যাবে আরেকটা হলো ভিবিন্ন জায়গায় থেমে যাত্রি নিয়ে তারপর যাবে।

বোয়েসেল কোরিয়া নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ BOESL (Bangladesh Overseas Employment and Services Limited)

নির্বাচিত প্রার্থীদের জামানত বাবদ ৫০ হাজার টাকা (ফেরতযোগ্য) প্রদান করতে হবে। সংশ্লিষ্ট প্রার্থী ও অভিভাবক/সুপারিশকারীর কাছ থেকে ৩০০ টাকার নন–জুডিশিয়াল স্ট্যাম্পে অঙ্গীকারনামা গ্রহণ করা হবে। নির্ধারিত সময় শেষে ফিরে না এলে জামানত বাজেয়াপ্ত করা হবে। এ ছাড়া সংশ্লিষ্ট কর্মী এবং তাঁর অভিভাবক/সুপারিশকারীর নামে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাছাইপ্রক্রিয়া সম্পন্ন হলে নিয়োগকর্তা কর্তৃক CCVI/ ভিসা–সংক্রান্ত কার্যাদির জন্য প্রমাণাদি প্রাপ্তি সাপেক্ষে প্রয়োজনীয় কাগজপত্র বোয়েসেল গ্রহণ করবে। বিস্তারিত তথ্য এই লিংকে http://www.boesl.gov.bd/site/view/notices– জানা যাবে।

বোয়েসেল কোরিয়া নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
বোয়েসেল রোমানিয়া নিয়োগ
বিদেশে কর্মী নিয়োগ 2022
ওয়েল্ডার নিয়োগ 2022
বোয়েসেল সার্কুলার
বোয়েসেল অস্ট্রেলিয়া নিয়োগ ২০২৩
কাতারে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
বোয়েসেল নিয়োগ বিজ্ঞপ্তি জার্মান টেকনিক্যাল

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group