ক্যারিয়ার

Payra Port Authority Final result 2023 of various posts  পায়রা বন্দর কর্তৃপক্ষের বিভিন্ন পদের চূড়ান্ত ফলাফল

The Payra Port Authority Final result 2023 of various posts  পায়রা বন্দর কর্তৃপক্ষের বিভিন্ন পদের চূড়ান্ত ফলাফল প্রকাশ বিভিন্ন পদের পায়রা বন্দর কর্তৃপক্ষের বিভিন্ন পদের চূড়ান্ত ফলাফল. পরিবেশ অধিদপ্তরের ডাটা এন্ট্রি অপারেটর পরীক্ষার প্রশ্ন সমাধান দেখুন। পরিবেশ অধিদপ্তরের ডাটা এন্ট্রি অপারেটর পরীক্ষার আজকের প্রশ্ন সমাধান। ক্যাম্পাস টাইম বিডির পক্ষ থেকে আজকে আপনাদের জন্য নিয়ে এলাম ডাটা এন্ট্রি অপারেটর পরীক্ষার পরীক্ষার ১০০% সঠিক প্রশ্ন সমাধান। পরীক্ষা অংশগ্রহণ করেছেন তাদের জন্য পরিবেশ অধিদপ্তরের ডাটা এন্ট্রি অপারেটর পরীক্ষার প্রশ্ন সমাধান।

পরিবেশ অধিদপ্তরের ডাটা এন্ট্রি অপারেটর পরীক্ষা ঢাকা শহরে অনুষ্ঠিত হয়েছে পরীক্ষাটি লিখিত আকারে অনুষ্ঠিত হয়েছে। পরীক্ষার পূর্ণমান ছিল ৯০ এবং সময় ছিল ৯০ মিনিট। নিচে প্রশ্ন এবং সমাধান ছবি আকারে দেয়া হলো।

পদের নাম ও পদসংখ্যা

সহকারী প্রকৌশলী- ১

সহকারী ড্রেসিং মাস্টার-১

উপ-সহকারী প্রকৌশলী সিভিল-৩

উপ-সহকারী প্রকৌশলী যান্ত্রিক-১

নিরাপত্তা কর্মকর্তা-১

নিরাপত্তা পরিদর্শক-১

সহকারী ট্রাফিক ইনস্পেক্টর-১

ডাটা এন্ট্রি অপারেটর-১

কার্পেন্টার-১

রিভিটার- ৩

পায়রা বন্দর কর্তৃপক্ষের বিভিন্ন পদের চূড়ান্ত ফলাফল

পায়রা বন্দর কর্তৃপক্ষের বিভিন্ন পদের চূড়ান্ত ফলাফল
পায়রা বন্দর কর্তৃপক্ষের বিভিন্ন পদের চূড়ান্ত ফলাফল

অনলাইনে ppa.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group