উন্মুক্ত বিশ্ববিদ্যালয়

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এইচএসসি পরীক্ষা স্থগিত

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এইচএসসি পরীক্ষা স্থগিত সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। গাজীপুর, বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ২০২০ সালের এইচএসসি পরীক্ষা স্থগিত করা হয়েছে। মঙ্গলবার (২৪ মার্চ) বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক ড. মো. আসাদুজ্জামান উকিল এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

HSC examination of Bangladesh Open University has been postponed. On Tuesday (March 28), Bangladesh Open University Examiner Dr. Md. Assaduzzaman said this in a press release.

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এইচএসসি পরীক্ষা স্থগিত

বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, আগামী ১৭ এপ্রিল থেকে ওই পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এছাড়াও বিভিন্ন প্রোগ্রামের অনুষ্ঠিতব্য ও চলমান সকল পরীক্ষাও স্থগিত করা হয়েছে। স্থগিত পরীক্ষাসমূহের সময়সূচি পরবর্তী সময়ে জানানো হবে।

উন্মুক্ত বিশ্ববিদ্যালয় (বাউবি) আগামী ১৭ এপ্রিল থেকে শুরু হতে যাওয়া ২০২০ সালের এইচএসসি পরীক্ষাসহ বিভিন্ন প্রোগ্রামের অনুষ্ঠিতব্য ও চলমান সব পরীক্ষা স্থগিত করা হয়েছে। স্থগিতকৃত পরীক্ষাসমূহের সময়সূচি পরবর্তীতে জানানো হবে।

মঙ্গলবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক ড. মো. আসাদুজ্জামান উকিল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে অনিবার্য কারণের কথা উলেস্নখ করা হলেও বাস্তবে করোনাভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণেই এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান তিনি।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group