উন্মুক্ত বিশ্ববিদ্যালয়পরীক্ষার রুটিন

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এমবিএ পরীক্ষার সময়সূচী 2022 প্রকাশ হয়েছে

বাংলাদেশ উম্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এমবিএ পরীক্ষার রুটিন 202022 প্রকাশিত হয়েছে Bangladesh Open University MBA Exam Routine 2022 BOU Routine । বাংলাদেশ উম্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বাউবি এমবিএ পরীক্ষা আগামী ১৩ সেপ্টেম্বর থেকে শুরু হবে। চলবে ১৮ অক্টোবর পর্যন্ত।

বুধবার (৭ আগস্ট) তাদের নিজস্ব www.bou.edu.bd / www.bou.ac.bd ওয়েবসাইটে পরীক্ষার সময়সূচি প্রকাশ করে বাংলাদেশ উম্মক্ত বিশ্ববিদ্যালয় (বাউবি)।
প্রিন্সিপাল অফ ম্যানেজম্যান্ট দিয়ে প্রথম পরীক্ষার শুরু হবে।

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের এমবিএ পরীক্ষার সময়সূচী প্রকাশ হয়েছে। প্রকাশিত সময়সূচী অনুসারে উক্ত পরীক্ষা ১৩ সেপ্টেম্বর ২০১৯ তারিখ থেকে শুরু হয়ে ১৮ অক্টোবর ২০১৯ তারিখ পর্যন্ত চলবে। সকাল ৯ টা থেকে ১২ টা এবং বিকাল ২ টা থেকে ৫ টা পর্যন্ত ১ম ও ৩য় লেভেল এর ২ টি শিফটে পরীক্ষা অনুষ্ঠিত হবে।বাউবি ব্যবহারিক পরীক্ষার সময়সূচী নিজ নিজ কেন্দ্র থেকে জেনে নিতে হবে।

বাংলাদেশ উম্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এমবিএ পরীক্ষার রুটিন 2022

Bangladesh Open University MBA Exam 181 -Teram (1st & 3rd Level) Routine Has Been Publish My Daily Result BD website,
BOU MBA Exam Routine PDF Download Link

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় MBA পরীক্ষা ২০১৯ এর সময়সূচি ৭ আগস্ট ২০১৯ তারিখে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে বিশ্ববিদ্যালয়ের দায়িত্বপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক কর্তৃক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে প্রকাশ করা হয়।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group