বিশ্ববিদ্যালয় ভর্তিভর্তি তথ্যভর্তি রেজাল্টরেজাল্ট

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তি ফলাফল ২০১৯-২০২০ শিক্ষাবর্ষ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তি ও রেজাল্ট ২০১৯-২০২০ শিক্ষাবর্ষ নিয়ে আজকে আলোচনা করা হবে, বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের স্মাতক সম্মান শ্রেণিতে ভর্তি পরীক্ষা আগামী ২৭ ও ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।  বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার স্বাক্ষরিত নোটিশে এ তথ্য জানানো হয়।

১৮ অক্টোবর সকালে ‘খ’ ইউনিট ও বিকালে ‘গ’ ইউনিট এবং পরদিন ১৯ অক্টোবর সকালে ‘ক’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। ইউনিট পরিবর্তনের (প্রচলিত ‘ঘ’ ইউনিট) জন্য আলাদাভাবে পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে না। তবে নিজ ইউনিটে পরীক্ষা দেওয়ার মাধ্যমে শাখা পরিবর্তন ফি দিয়ে অন্য ইউনিটের বিভাগে ভর্তির সুযোগ থাকবে।

গুরুত্বপূর্ণ তারিখ সমূহ
আবেদন শুরু: ০১ সেপ্টেম্বর ২০১৯ (দুপুর ১২:০০)
আবেদনের শেষ তারিখ: ২৫ সেপ্টেম্বর ২০১৯ (রাত ১২:০০টা)
টাকা জমা দেয়ার শেষ তারিখ: ২৬ সেপ্টেম্বর, ২০১৯
ক-ইউনিট পরীক্ষা: ১৯ অক্টোবর ২০১৯ (সকাল ১১:০০-১২:৩০ টা)
খ-ইউনিট পরীক্ষা: ২৭ ডিসেম্বর ২০১৯ (সকাল ১০:০০-১১:০০ টা)
গ-ইউনিট পরীক্ষা: ২৮ December ২০১৯ (বিকাল ৩:০০-৪:০০ টা)

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তি ও রেজাল্ট ২০১৯-২০২০ শিক্ষাবর্ষ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তি ও রেজাল্ট ২০১৯-২০২০ শিক্ষাবর্ষ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তি ও রেজাল্ট ২০১৯-২০২০ শিক্ষাবর্ষ নিয়ে আজকে আলোচনা করা হবে, বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের স্মাতক

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভর্তি ফলাফল

অনার্স ১ম বর্ষ ভর্তি পরীক্ষার তারিখ ও আসন বিন্যাস/ ফলাফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে http://www.barisaluniv.edu.bd/ (http://admission.eis.bu.ac.bd) অথবা প্রবেশপত্রে বর্ণিত নিয়ম অনুযায়ী এসএমএস-এর মাধ্যমে জানা যাবে।
এছাড়া সংশ্লিষ্ট ইউনিটের পরীক্ষা সম্পর্কিত তথ্য জানতে অফিস চলাকালীন হেল্প লাইনে (‘ক’ ইউনিট: ০১৮৭৭-৭১৭৩৭৫, ‘খ’ ইউনিট: ০১৮৭৭-৭১৭৩৭৬ ‘গ’ ইউনিট: ০১৮৭৭-৭১৭৩৭৭ এবং সকল ইউনিটের জন্য ০২-৯৬৬৯৯৩৪) যোগাযোগ করা যাবে।

আগামী ১ সেপ্টেম্বর দুপুর ১২টা থেকে ২৫ সেপ্টেম্বর রাত ১২টা পর্যন্ত অনলাইনের মাধ্যমে আবেদন এবং ২৬ সেপ্টেম্বর পর্যন্ত ব্যাংকে টাকা জমা দেওয়া যাবে। ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীরা ১ অক্টোবর সকাল ১০টা থেকে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবে। প্রবেশপত্র ডাউনলোডের শেষ সময় ‘খ’ ইউনিট ১৮ অক্টোবর সকাল ৯টা পর্যন্ত, ‘গ’ ইউনিট ১৮ অক্টোবর দুপুর ২টা পর্যন্ত এবং ‘ক’ ইউনিট ১৯ অক্টোবর সকাল ১০টা পর্যন্ত।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group