শিক্ষক নিয়োগ তথ্যশিক্ষা নিউজ

প্রাইমারী সহকারী শিক্ষক নিয়োগে উত্তীর্ণদের যা করণীয়

প্রাইমারী সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন ও শুভকামনা । DPE Primary Job Result 2022 Has Been Published On Daily Result BD Website.Primary Assistant Teacher Appointment Letter and Required Document List 2021 এই মুহূর্তে আপনাদের যা করণীয় নিম্নে তা আলোচনা করা হল। প্রাইমারী সহকারী শিক্ষক নিয়োগে উত্তীর্ণদের যা করণীয়

১. আপনার স্থায়ী ঠিকানায় Appointment Letter (AL) চলে আসবে ,সেজন্য আপনার ওই পোস্টঅফিসে যোগাযোগ রাখবেন। সম্ভব হলে পিয়নকে আপনার নাম্বার দিয়ে আসবেন যেন Appointment Letter (AL) আসলেই আপনি পেতে পারেন। (Appointment Letter (AL) নিজ হাতে সংগ্রহ করার চেষ্টা করবেন)

প্রাইমারী সহকারী শিক্ষক নিয়োগে উত্তীর্ণদের যা করণীয়

২. AL টির কয়েকটি কপি করে রাখবেন। (চাকরির শুরু থেকে শেষ পর্যন্ত এটি আপনার কাজে লাগবে,হারালে সমস্যায় পরবেন)
৩. AL এ যেই তারিখে আপনার যোগদানের তারিখ ঐদিন সকাল ৯টার পুর্বেই আপনার প্রাথমিক জেলা শিক্ষা অফিসে চলে যাবেন।
সাথে যা যা লাগবেঃ
ক. Appointment Letter
খ. সকল পরীক্ষার মূল সনদ
গ. প্রবেশপত্র
ঘ. অনলাইন এপ্লিকেশন ফরম
ঙ. জাতীয় পরিচয়পত্র
চ. নাগরিকত্ব সনদ
(সব গুলিরই কয়েক কপি করে নিয়ে যাবেন)

৪. প্রাথমিক জেলা শিক্ষা অফিস থেকে আপনাকে একটি ফরম দেয়া হবে সেটি আপনি পুরণ করে জমা দিবেন। (তখন আপনার সার্টিফিকেট গুলোও যাচাই করা হবে)
৫. প্রাথমিক জেলা শিক্ষা অফিস থেকে আপনাকে একটি মেডিক্যাল ফরম দেয়া হবে যেটি আপনি মেডিক্যাল টেস্ট করার পর জেলা সিভিল সার্জনের স্বাক্ষর নিবেন।

৬. আবেদন এবং মেডিক্যাল সার্টিফিকেট নিয়ে আপনি আপনার নিজ উপজেলা শিক্ষা অফিসে গিয়ে জমা দিবেন।
৭. শিক্ষা অফিসে আরো কয়েকটি ফরম পুরণের পর আপনার আবেদন ও যোগদান সম্পন্ন হবে ,
তারপর আপনার যোগদানকৃত বিদ্যালয়ে আপনি উপস্থিত হবেন।
শিক্ষা অফিসে কোন হয়রানীর শিকার হলে সহকারী উপজেলা শিক্ষা অফিসার/উপজেলা শিক্ষা অফিসারকে অবহিত করবেন ।

প্রকাশিত ফলাফলে কোন প্রকার ভুল-ভ্রান্তি/ত্রুটি-বিচ্যুতি/মুদ্রণ জনিত ত্রুটি ইত্যাদি পরিলক্ষিত হলে তা সংশোধন করার বা প্রয়োজনবোধে সংশ্লিষ্ট ফলাফল বাতিল করার এখতিয়ার কতৃপক্ষ সংরক্ষণ করে।
নির্বাচিত প্রার্থী নির্ধারিত সময়ের মধ্যে এই বিজ্ঞপ্তিতে বর্ণিত সংশ্লিষ্ট জেলার সিভিল সার্জন প্রদত্ত স্বাস্থ্যগত উপযুক্ততার সনদ/প্রত্যয়ন এবং প্রার্থীর সকল শিক্ষাগত যোগ্যতার মূল সনদপত্র সহ সংশ্লিষ্ট জেলা প্রাথমিক শিক্ষা অফিসে উপস্থিত হতে না পারলে এবং পূরণকৃত পুলিশ ভেরিফিকেশন ফরম প্রদানে ব্যর্থ হলে পরবর্তীতে তিনি নিয়োগপত্র প্রদানের জন্য বিবেচিত হবেন না।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group