জেএসসি ও জেডিসি পরীক্ষার ফলাফল জানা যাবে যেভাবে

জেএসসি ও জেডিসি পরীক্ষার ফলাফল জানা যাবে যেভাবে । আজকে ২৪ ডিসেম্বর জেএসসি ও জেডিসি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। বেলা ১২.৩০টায় স্ব স্ব কেন্দ্র/ প্রতিষ্ঠান এবং অনলাইনে একযোগে প্রকাশ হবে। ১৯ ডিসেম্বর মাধ্যমিক শিক্ষা বোর্ড ঢাকা এর ওয়েবসাইটে একটি বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়।JSC and JDC Exam Result 2019 Has Been Published On Daily Result BD Website.

ঢাকা শিক্ষা বোর্ডের ওয়েবসাইট www.dhakaeducationboard.gov.bd রেজাল্ট কর্নারে ক্লিক করে শিক্ষা প্রতিষ্ঠানের EIIN নম্বর এন্ট্রি করে প্রতিষ্ঠানভিত্তিক রেজাল্ট সিট ডাউনলোড করা যাবে।

অথবা www.educationboard.gov.bd / https://eboardresults.com/app/ ওয়েবসাইট থেকে রেজাল্ট ডাউনলোড করা যাবে। Junior School and Dakhil Exam Result 2019 Check By Mobile Message/ Online Internet PDF File Easily Process.

বিকাশ অ্যাপ ইন্সটল করলেই ১০০ টাকা বোনাস! নতুন বিকাশ অ্যাপ থেকে নিজের একাউন্ট খুলুন মিনিটেই, শুধুমাত্র জাতীয় পরিচয়পত্র দিয়ে। কোথাও যেতে হবে না! আর অ্যাপ থেকে একাউন্ট খুলে প্রথম লগ ইনে পাবেন ১০০ টাকা ইনস্ট্যান্ট বোনাস! সাথে আছে আরো অ্যাপ অফার: - প্রথম বার ২৫ টাকা রিচার্জে ৫০ টাকা ইনস্ট্যান্ট বোনাস .সর্বমোট ১৫০ টাকা বোনাস পাবেন একজন বিকাশ গ্রাহক। এছাড়া যারা আগে একাউন্ট খুলেছেন তারাও বিকাশ এপ ডাউনলোড করে প্রথম প্রথম লগ ইনে পাবেন ১০০ টাকা ইনস্ট্যান্ট বোনাস! Bkash App Download Link

জেএসসি ও জেডিসি পরীক্ষার ফলাফল জানা যাবে যেভাবে । আগামীকাল ২৪ ডিসেম্বর জেএসসি ও জেডিসি পরীক্ষার ফল প্রকাশ করা হবে। বেলা ১২.৩০টায় স্ব স্ব কেন্দ্র

মেসেজ এর মাধ্যমে রেজাল্ট পেতে টাইপ করুন ঃ

JSC <Space> 3 Letter of Board Name <Space> Roll And Send to 16222 Number.

তাছাড়া জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তার ইমেইলে কেন্দ্র ও প্রতিষ্ঠানের রেজাল্ট পাওয়া যাবে। অথবা উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস থেকে রেজাল্টের হার্ডকপি সংগ্রহ করা যাবে। বোর্ড হতে ফলের হার্ডকপি সংগ্রহ করা যাবে না।

উল্লেখ্য, গত ১ নভেম্বর জেএসসি ও জেডিসি পরীক্ষা শুরু হয়। শেষ হয় ১৫ নভেম্বর।

শিক্ষা সংক্রান্ত সকল তথ্য পেতে আমদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel

জেএসসি ও জেডিসিতে সব মিলিয়ে মোট পরীক্ষার্থীর সংখ্যা ছিল ২৪ লাখ ১৮ হাজার ৩৮২ জন। পরীক্ষায় অংশ নিয়েছে ২৩ লাখ ৫৩ হাজার ৩৮৭ জন। মোট অনুপস্থিতি ছিল ৬৪ হাজার ৯৯৫ জন। আর মোট বহিষ্কার হয়েছে ৩৪ জন।

Related Content