রেজাল্টশিক্ষা খবরশিক্ষা নিউজ

বার কাউন্সিলের এমসিকিউ পরীক্ষার রোল নম্বরসহ তালিকা 2022 প্রকাশিত হয়েছে আইনজীবী তালিকাভুক্তি (এমসিকিউ) পরীক্ষার রোল নম্বর

বার কাউন্সিলের এমসিকিউ পরীক্ষার রোল নম্বরসহ তালিকা 2022 প্রকাশিত হয়েছে। আসন্ন আইনজীবী তালিকাভুক্তি (এমসিকিউ) পরীক্ষার রোল নম্বর প্রকাশ করেছে বাংলাদেশ বার কাউন্সিল। মঙ্গলবার রাতে প্রবেশপত্র (রোল নম্বরসহ) সংগ্রহের বিষয়ে সংস্থাটির www.barcouncil.gov.bd/category/notice-board/ ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

Roll Number List of Candidates of Enrolment MCQ Exam of 28.02.2020
All Information-2022 MCQ PDF

All Information-2020 MCQ Excel

আইনজীবী তালিকাভুক্তি (এমসিকিউ) পরীক্ষার রোল নম্বর বার কাউন্সিলের এমসিকিউ পরীক্ষার রোল নম্বরসহ তালিকা 2022 প্রকাশিত

Result of Enrollment Written Examination held on 17-09-2022 Download Written Result [PDF]

বার কাউন্সিলের এমসিকিউ পরীক্ষার রোল নম্বরসহ তালিকা প্রকাশিত হয়েছে।

আইনজীবী অন্তর্ভুক্তির এমসিকিউ পরীক্ষার রেজাল্ট প্রকাশিত হয়েছে। শনিবার (১৮ জুন) ভোর রাতে এ ফল প্রকাশ করা হয়েছে।

প্রকাশিত ফলে দেখা গেছে, এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন ১০ হাজার ২৫৭ জন পরীক্ষার্থী। পাশের হার ২৫ শতাংশ। এছাড়া ২৭ জনকে অপেক্ষমাণের তালিকায় রাখা রয়েছে। এমসিকিউ উত্তীর্ণ পরীক্ষার্থীদের এবার লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।
বার কাউন্সিলের ফল দেখতে এখানে ক্লিক করুন

এতে বলা হয়, ঢাকা বারের পরীক্ষার্থীরা আগামী ১৯ ও ২০ ফেব্রুয়ারি সুপ্রিমকোর্টের হাইকোর্ট প্রাঙ্গণের নির্দিষ্ট বুথ থেকে তাদের প্রবেশপত্র সংগ্রহ করতে পারবেন। এ ছাড়া আগামী ২২ ও ২৩ ফেব্রুয়ারি ঢাকা মেট্রোপলিটন বারের পরীক্ষার্থীরা নির্দিষ্ট বুথ থেকে তাদের প্রবেশপত্র সংগ্রহ করতে পারবেন।

এতে আরও বলা হয়, ১৯, ২০ ও ২২ ফেব্রুয়ারি প্রবেশপত্র সংগ্রহ করতে না পারলে ২৩ ফেব্রুয়ারি (রোববার) নির্দিষ্ট বুথ থেকে প্রবেশপত্র সংগ্রহ করা যাবে।
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ২০ ফেব্রুয়ারি সারা দেশে স্ব-স্ব বার পরীক্ষার্থীরা তাদের প্রবেশপত্র সংগ্রহ করতে পারবেন।
প্রবেশপত্র সংগ্রহের সময় রেজিস্ট্রেশন কার্ড সঙ্গে আনার জন্য বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।আগামী ২৮ ফেব্রুয়ারি আইনজীবী তালিকাভুক্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group