ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের অধীনে ফাযিল পাস ১ম বর্ষের ফলাফল প্রকাশিত

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের অধীনে ফাযিল পাস ১ম বর্ষের ফলাফল প্রকাশিত হয়েছে। ০৯/০১/২০১৯ তারিখ ইসলামি আরবি বিশ্ববিদ্যায়ের ওয়েবসাইটে উক্ত ফলাফল প্রকাশ করা হয়। প্রকাশিত ফলাফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট এর পাশাপাশি আপনাদের সুবিধার্থে Daily Result BD থেকেও জানা যাচ্ছে।Islamic Arabic University Fazil Exam Result 2019

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১৬-১৭ সেশনের ফাযিল পাস ১ম ও ২য় বর্ষের ফলাফল প্রকাশিত হয়েছে।

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের অধীনে ফাযিল পাস ১ম বর্ষের ফলাফল


ফাযিল পাস ২০১৮, ১ম বর্ষের ফলাফল প্রকাশিত। ফাযিল পাস ২০১৮, ১ম বর্ষের ফলাফল প্রকাশিত হয়েছে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD এর ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। আমদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel নতুন বিকাশ অ্যাপ থেকে নিজের একাউন্ট খুলুন মিনিটেই, শুধুমাত্র জাতীয় পরিচয়পত্র দিয়ে। কোথাও যেতে হবে না! আর অ্যাপ থেকে একাউন্ট খুলে প্রথম লগ ইনে পাবেন ১০০ টাকা ইনস্ট্যান্ট বোনাস!সাথে আছে আরো অ্যাপ অফার: - প্রথম বার ২৫ টাকা রিচার্জে ৫০ টাকা ইনস্ট্যান্ট বোনাস .সর্বমোট ১৫০ টাকা বোনাস পাবেন একজন বিকাশ গ্রাহক। এছাড়া যারা একাউন্ট খুলেছেন তারাও বিকাশ এপ ডাউনলোড করে প্রথম প্রথম লগ ইনে পাবেন ১০০ টাকা ইনস্ট্যান্ট বোনাস! Bkash App Download Link

অফিসিয়াল ওয়েবসাইট থেকে ফলাফল দেখতে এখানে ক্লিক করুন http://result.iau.edu.bd/

Student Result; Madrasah Result 

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের প্রথম ও দ্বিতীয় বর্ষের ফল প্রকাশিত হয়েছে। পরীক্ষায় ১ম বর্ষ ৩৯,৭৫১ জন এবং ২য় বর্ষ ৩১,৮৩২ জন উত্তীর্ন হয় । শতকরা পাসের হার ১ম বর্ষ ৯১.৮৪% ও ২য় বর্ষ ৯৪.৫০%। ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে উপাচার্য ফাজিল পাস ১ম বর্ষ ও ২য় বর্ষ পরীক্ষা-২০১৭ এর ফলাফল ঘোষনা করেন।

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের অধীনে সারা দেশের ফাজিল পাস ১ম বর্ষ পরীক্ষায় ৪৩,২৮৪ জন এবং ২য় বর্ষ ৩৩,৬৮৪ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করেন।

পরীক্ষার ফলাফল ঘোষনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার এস.এম এহসান কবীর, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মোঃ রোশন খান, পরিদর্শক (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মোহাম্মদ ইলিয়াছ ছিদ্দীকী, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) মো: রেজাউল করিম, পরিচালক (অর্থ ও হিসাব) সিদ্দিকুর রহমান ভূঁইয়া, উপ-রেজিস্ট্রার ড. এম. আবু হানিফা, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) মোঃ আবদুল খালেক, সহকারী রেজিস্ট্রার ফাহাদ আহমদ মোমতাজী, সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক মো: জিয়াউর রহমান, ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় সহ বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

উল্লেখ্য, ফাজিল ১ম বর্ষ পরীক্ষা গত ১৩ ডিসেম্বর শুরু হয়ে চলতি বছর ৮ জানুয়ারী শেষ হয় এবং ফাজিল ২য় বর্ষ পরীক্ষা গত ১৭ ডিসেম্বর শুরু হয়ে ১৭ জানুয়ারী শেষ হয়।

উপাচার্য পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে সকলকে স্ব-স্ব ক্ষেত্রে মেধা ও যোগ্যতা মাধ্যমে বিশ্ববিদ্যালয় তথা দেশের ভাবমূর্তি উজ্জ¦ল করার জন্য আহ্বান জানান। তিনি বলেন ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ে কোনো সেশনজট থাকবে না। ।

পরীক্ষা ফলাফল সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.iau.edu.bd এ পাওয়া যাবে।

Related Content
DailyResultBD এর শিক্ষা সংক্রান্ত সকল তথ্য পেতে আমদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel