রেজাল্টশিক্ষক নিয়োগ তথ্য

প্রাথমিকের শিক্ষক নিয়োগের ভাইভা ফলাফল ২০২৪ প্রকাশ হয়েছে DPE Result

প্রাথমিকের শিক্ষক নিয়োগের ভাইভা ফলাফল ২০২৪ প্রকাশ হয়েছে Primary School Teacher Viva Result 2024 Www DPE gov bd Result। বিষয়টি নিশ্চিত করে প্রাথমিক শিক্ষা অধিদফতরের মহাপরিচালক ড. এ এফ এম মনজুর কাদির বলেন, সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ‘সহকারী শিক্ষক নিয়োগ ২০২০’ ৬৩ জেলায় আয়োজিত লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। সারাদেশে ভাইবা পরীক্ষায় মোট ৫৫ হাজার ২৯৫ জন প্রার্থী পাস করেছেন।

প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের প্রথম ধাপের মৌখিক পরীক্ষার চূড়ান্ত ফল/প্রথম ধাপের চূড়ান্ত রেজাল্ট প্রকাশিত ২৭ ফেব্রুয়ারী ২০২৪

প্রথম ধাপে বরিশাল, সিলেট ও রংপুর বিভাগের ১৮ জেলার প্রার্থীদের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। ইতোমধ্যে ফল তৈরির কাজ শেষ হয়েছে। ফল প্রকাশের সকল প্রস্তুতিও সম্পন্ন করা হয়েছে। আগামীকাল মঙ্গলবার সন্ধ্যায় দ্বিতীয় ধাপের ফল প্রকাশ করা হবে।

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের দ্বিতীয় ধাপের লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হবে। ফল প্রস্তুতের কাজ চলছে। শনিবার একথা জানান প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক আলমগীর মুহম্মদ মনসুরুল আলম। তিনি বলেন, দ্বিতীয় ধাপের লিখিত পরীক্ষার ফল প্রস্তুতের কাজ করছে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট)। ফল তৈরি হয়ে গেলে বুয়েট কর্তৃপক্ষই সেটি আপলোড করে। সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফল আজ বুধবার দুপুরে প্রকাশ করা হয়েছে। উত্তীর্ণ ৩৭৫৭৪ ,প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের ওয়েবসাইটে দুপুর পৌনে ৩টায় এই ফল প্রকাশ করা হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নির্বাচিত প্রার্থীরা মোবাইল নাম্বারে ফলাফলের এসএমএস পাবেন। এ ছাড়াও প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের ওয়েবসাইটে (www.mopme.gov.bd) এবং প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে (www.dpe.gov.bd) ফলাফল প্রকাশ করা হয়েছে।

Primary Exam Result 2024 PDF download প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগ ফলাফল

প্রসঙ্গত, সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৪৫ হাজার সহকারী শিক্ষক নিয়োগ দেওয়া হবে। এতে ১৩ লাখের বেশি প্রার্থী আবেদন করেছেন। গত ২০ মে ২৯ জেলায় দ্বিতীয় ধাপের পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে প্রায় সাড়ে ৬ লাখ প্রার্থী অংশগ্রহণ করেন।

প্রাথমিকের শিক্ষক নিয়োগের ভাইভা রেজাল্ট ২০২৪ প্রকাশ Primary School Teacher viva Result 2024

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট পাওয়া যাবে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার অফিশিয়াল ওয়েবসাইট http://www.dpe.gov.bd/ তে।

প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফলাফল ২০২০ প্রকাশ

প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফলাফল ২০১৯ প্রকাশ

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল দেখতে http://www.dpe.gov.bd/site/view/notices এই লিংকে ক্লিক করতে হবে। এরপর পিডিএফ ফরমেটে ফলাফল প্রকাশ সম্পর্কিত ফাইল দেখতে পাবেন। উক্ত ফাইলটি ডাউনলোড করে শিক্ষক নিয়োগের ফলাফল দেখতে পারবেন।

এখানে  প্রাইমারি শিক্ষক নিয়োগের পরীক্ষার রেজাল্ট পিডিএফ ডাউনলোড করুন

DPE MCQ Result PDF Download Link

Primary Assistant Teacher Viva Result 2024 PDF & Final Exam Result প্রাইমারি চূড়ান্ত ফলাফল ও প্রাইমারি ভাইভা রেজাল্ট Download প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষার প্রথম ধাপ গত ২৪ মে, দ্বিতীয় ধাপ ৩১ মে, তৃতীয় ধাপ ২১ জুন এবং চতুর্থ ধাপের পরীক্ষা ২৮ জুন অনুষ্ঠিত হয়। গত বছরের ৩০ জুলাই ‘সহকারী শিক্ষক’ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। গত ১ থেকে ৩০ আগস্ট পর্যন্ত অনলাইনে আবেদন কার্যক্রম শেষ হয়। ১২ হাজার আসনের বিপরীতে সারাদেশ থেকে ২৪ লাখ ৫ জন প্রার্থী আবেদন করেন। সে হিসাবে প্রতি আসনে প্রায় ২০০ প্রার্থী লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করেন।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group